Advertisement
২৬ অক্টোবর ২০২৪
New Serial Shooting

দুর্গাপুজো শেষ, কিন্তু আবার ফিরে এল উৎসবের আবহ, 'খাঁচাবাড়ি'তে কী করছেন অভিমন্যু?

কালার্স বাংলা ধারাবাহিকের সংজ্ঞা বদলে দিতে চলেছে। আবার আগের মতো সীমিত পর্বের সিরিয়াল আনছে তারা। সেখানেই নাকি দুর্গাপুজোর আমেজ!

Image Of Abhimanyu Muherjee

ক্যামেরার পিছনে অভিমন্যু মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৪ ২০:০১
Share: Save:

শরৎ শেষ, হেমন্তের হাওয়া। এ দিকে ছোট পর্দায় দুর্গাপুজোর আমেজ যে আর যাচ্ছেই না! খবর, কালার্স বাংলায় ১০০ পর্বের তিনটি ধারাবাহিক আসছে। তার মধ্যে অন্যতম পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের ধারাবাহিক ‘দেবী নিয়ে কাণ্ড হেবি’। প্রধান ভূমিকায় কাঞ্চন মল্লিক। এখানেই প্রথম জুটি বাঁধছেন অর্পণ ঘোষাল-শ্রীতমা দে। এই পর্যন্ত অনেকেই জানেন। হালফিলের খবর, শুটিং প্রায় শেষ করে এনেছেন অভিমন্যু। আর দিন পঁচিশের কাজ বাকি। গত কয়েক দিন তিনি জোরকদমে শুটিং করছেন।

২৩-এর পল্লির নামকরা পুজো। সেখানেই বিখ্যাত ‘খাঁচাবাড়ি’তে ধারাবাহিকের শেষ পর্বের শুটিং চলছে। কলকাতার দুর্গাপুজো ঘিরে যুগ যুগ ধরে প্রেমের আবহ তৈরি হয়। সেই গল্পই পরিচালক ক্যামেরাবন্দি করছেন। ভারতলক্ষ্মী স্টুডিয়োয় প্রথমে সেট পড়েছিল। এক টুকরো উত্তর কলকাতা উঠে এসেছিল সেখানে। 'পুজো-প্রেম'-এর পাশাপাশি নানা স্বাদের মজার কাণ্ড দেখাবে ‘দেবী নিয়ে কাণ্ড হেবি’। গল্পের কেন্দ্রে কাঞ্চন মল্লিক। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে। এই ধারাবাহিক তাঁকে আবারও ছোট পর্দায় ফিরিয়ে আনছে।

ধারাবাহিকের শীর্ষসঙ্গীতের দায়িত্বে চন্দ্রবিন্দু-র অনিন্দ্য চট্টোপাধ্যায়। গান রচনার পাশাপাশি সুর দিয়ে গেয়েওছেন তিনি। সব ঠিক থাকলে ডিসেম্বরের শেষে অর্থাৎ, বড়দিনের আবহে বাংলার বারো মাসের তেরো পার্বণের অন্যতম পার্বণটি ফিরে আসতে পারে।

অন্য বিষয়গুলি:

durga pujo Abhimanyu Mukherjee Colors Bangla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE