Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Dev

Dev-Rukmini: কিসের সুড়সুড়ি? রুক্মিণীর মসৃণ কাঁধের কাছে মুখ নামিয়ে হেঁচেই দিলেন দেব!

রুক্মিণী লিখলেন, ‘অসহ্য! আমার এখনও সেই আতঙ্ক কাটেনি। কোথা থেকে খুঁজে পেলে?’

 ‘কিশমিশ’ ছবির সেটের বিরল মুহূর্ত প্রকাশ্যে

‘কিশমিশ’ ছবির সেটের বিরল মুহূর্ত প্রকাশ্যে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৮:৫৬
Share: Save:

রুপোলি শাড়ি আর হীরের গয়নায় মায়াবী রুক্মিণী। মাথায় গোঁজা সাদা গোলাপ ফুল। সেই দেখে আর নিজেকে সামলাতে পারলেন না দেব। কাছে ঘেঁষে রুক্মিণীর ঘাড়ের কাছে মুখ নামিয়ে আনছিলেন ধীরে ধীরে। কিন্তু হঠাৎ ছন্দপতন! সুড়সুড়ি লাগল কিনা কে জানে, রুক্মিণীর কানের পাশে জোরে হেঁচে দিলেন দেব। আর ব্যস! রুক্মিণী তো খেপেই আগুন। সঙ্গে থেমে গেল অরিজিৎ সিংহের মিষ্টিমধুর গানের আবহও। সেই দেখে হেসেই অস্থির ভক্তরা। কোথা থেকে এল এই ভিডিয়ো ক্লিপ?

বোঝা গেল পোস্টের নীচে রুক্মিণীর মন্তব্য দেখে। রুক্মিণী লিখেছেন, 'অসহ্য! আমার এখনও সেই আতঙ্ক কাটেনি। কোথা থেকে খুঁজে পেলে?' অর্থাৎ, 'কিশমিশ' ছবির শ্যুটিংয়ের সেটেই কোনও বিরল মুহূর্ত সেটি। শুক্রবার ইনস্টাগ্রাম প্রোফাইলে যা শেয়ার করেছিলেন দেব অধিকারী।

গত ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দেব এবং রুক্মিণী অভিনীত মিষ্টি প্রেমের গল্প 'কিশমিশ'। যে ছবির নেপথ্যে যে কত মজাদার ঘটনা রয়েছে তারই এক ঝলক ভাগ করে নিয়েছেন দেব।

দেব আর রুক্মিণী বিয়ে করছেন কি করছেন না, সে প্রশ্নের সরাসরি উত্তর দুই তারকার কেউই এ পর্যন্ত দিতে পারেননি। তবে পর্দার বাইরেও তাঁদের রসায়ন যে বেশ গাঢ় সে নিয়ে সন্দেহ নেই। ভক্তরাও তাঁদের এক সঙ্গে দেখতে ভালবাসেন।

আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা অ-জানা কথায় অতিথি হয়ে এসেছিলেন দু'জনেই। নিজেদের মতো করে আসর জমিয়েছিলেন 'কিশমিশ' জুটি। রুক্মিণী বলছিলেন, দেব তাঁর খুব কাছের বন্ধু। সারাক্ষণই ওঁকে নিয়ে চিন্তা হয়।

আর অন্য দিকে দেব? তিনিও যেন রুক্মিণীর উপর নিজের ভার সঁপে দিয়ে নিশ্চিন্ত। মনে হচ্ছিল উপযুক্ত সঙ্গী পেয়েছেন অভিনেতা, সে প্রেম থাকুক বা নাই থাকুক।

তবে হিন্দি ছবির রাজত্বে বাংলা বিনোদনের গরিমা ফিরিয়ে এনেছে বাঙালির দুই প্রিয় সুপার হিরোর ছবি 'কিশমিশ আর 'রাবণ', যেগুলির মুক্তিও একই দিনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dev Rukmini Kishmish Sneeze
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE