Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Dev Adhikari

শীতে দেব একাই আসছেন এ বছর, জুটি বেঁধে ‘ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর’ আসছেন না?

খবর, এ বছরে দেবের দু'টি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। পুজোয় মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’। শীতে ‘খাদান’। তা হলে অতনু রায়চৌধুরী-অভিজিৎ সেন আসছেন কবে?

Image Of Atanu Roychowdhury, Dev Adhikari, Avijit Sen

(বাঁ দিক থেকে) অতনু রায়চৌধুরী, দেব, অভিজিৎ সেন। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৪ ১৭:৩১
Share: Save:

এ বারের পুজো আর শীত— দুটোই দেব অধিকারীর নামে। কী ভাবে? এখনও পর্যন্ত খবর, পুজোয় ছবি মুক্তির তালিকায় থাকছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘টেক্কা’। এই ছবি দিয়ে সৃজিতের সঙ্গে প্রযোজক দেব গাঁটছড়া বেঁধেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিবেশক জানিয়েছেন, শীতে আসছে প্রযোজক-নায়কের ‘খাদান’। তা হলে কি টলিউডের ‘ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বর’ নামে খ্যাত অতনু রায়চৌধুরী-অভিজিৎ সেন-দেব জুটি বড়দিনে আসছে না?

খবর, এ বছরের নভেম্বরের প্রথম সপ্তাহে অভিজিৎ সেন তাঁর ছবির শুটিং শুরু করবেন। স্বভাবতই ছবির সমস্ত কাজ কাজ শেষ করে ডিসেম্বরে ছবির মুক্তি দেওয়া একেবারেই সম্ভব নয়। সেই ফাঁক ভরাবে পরিচালক সুজিত রিনো দত্তের দ্বিতীয় ছবি। এ খবরেও সিলমোহর দিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক সেই পরিবেশক। সেই সূত্রে আরও জানা গিয়েছে, ‘খাদান’ ছবির প্রযোজনার পাশাপাশি পরিবেশনার দায়িত্বও সুরিন্দর ফিল্মসের। যদিও এর আগে ছবির পরিচালক রিনো আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, শেষ পর্বের শুটিং চলছে। তাই এ বছর ‘খাদান’ মুক্তি পাবে কি না, তিনি এখনই জানাতে পারছেন না।

অন্য দিকে, এ বছর তাঁদের ছবি মুক্তি না-ও পেতে পারে এমন আভাস আগেই দিয়েছিলেন প্রযোজক অতনু। এর আগে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “ছবির চিত্রনাট্য তৈরিতে আরও একটু সময় দিতে হবে। যেনতেনপ্রকারেণ একটি গল্প বা চিত্রনাট্য লিখেই আমরা ছবি বানাতে রাজি নই। কারণ, দর্শক আমাদের থেকে ভাল ছবি আশা করেন।” সেই জায়গা থেকে তাঁর মত ছিল, কোনও তাড়াহুড়ো নেই। দরকার হলে এ বছর তিনি ছবি আনবেন না। প্রয়োজনীয় সময় দিয়ে যত্ন করে ছবিটি বানাবেন। আগামী বছর সকলে দেখতে পাবেন ছবিটি। জানা গিয়েছে, দল নিয়ে এ বার লন্ডনে ছবির শুটিং করতে উড়ে যেতে পারেন প্রযোজক। ‘প্রধান’ ছবিতে দেব-পরান বন্দ্যোপাধ্যায় জুটির পর অভিজিতের আগামী ছবিতে দেবের সঙ্গে দেখা যেতে পারে মিঠুন চক্রবর্তীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE