Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Rhea Chakraborty

ফের বিতর্কে রিয়া চক্রবর্তী! জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে পুলিশের সমন

রিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে এক সময় আলোচনা হয়েছে বিস্তর। সমাজমাধ্যমেও অভিনেত্রী জনপ্রিয়। অসংখ্য অনুরাগী তাঁর।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৯:৫২
Share: Save:

বিতর্ক ভুলে কাজে ফিরতে শুরু করেছিলেন। তারই মধ্যে ফের বিপাকে রিয়া চক্রবর্তী। জালিয়াতির অভিযোগে অভিনেত্রীকে সমন পাঠাল দিল্লি পুলিশ। একটি অ্যাপ নিয়ে সমস্যার সূত্রপাত। গ্রাহকেরা এই অ্যাপ ব্যবহার করে মোট ৫০০ কোটি টাকা খুইয়েছেন বলে অভিযোগ।

রিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে এক সময় আলোচনা হয়েছে বিস্তর। তবু সমাজমাধ্যমে জনপ্রিয় অভিনেত্রী। অসংখ্য অনুরাগী তাঁর। উল্লিখিত অ্যাপের মুখ ছিলেন রিয়া। এই অ্যাপের হয়ে প্রচারও করেছেন তিনি। অর্থ বিনিয়োগ সংক্রান্ত এই অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন ব্যবহারকারীরা, এমনই অভিযোগ। এই ঘটনাতেই রিয়াকে তলব করেছে দিল্লি পুলিশ।

তবে শুধু রিয়া নন। এই অ্যাপের হয়ে প্রচার করে বিপাকে পড়েছেন কৌতুকশিল্পী ভারতী সিংহ, নেটপ্রভাবী এলভিশ যাদবও। তাঁদেরও পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। অসংখ্য ব্যবহারকারীর তরফে অভিযোগ পেয়ে তৎপর হয় পুলিশ এবং পদক্ষেপ করে।

এই অ্যাপ প্রতিশ্রুতি দিয়েছিল, অর্থ বিনিয়োগ করলে তা পরিমাণে কয়েক গুণ বৃদ্ধি পাওয়ার পর ফেরত পাবেন ব্যবহারকারীরা। কিন্তু এমনটা হয়নি। বরং কোটি কোটি টাকা খুইয়েছেন ব্যবহারকারীরা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে এই অ্যাপ বাজারে এসেছিল। একাধিক নেটপ্রভাবীরা এই অ্যাপের হয়ে প্রচার করেছিলেন।

উল্লেখ্য, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পরে বিতর্কে জড়িয়েছিলেন রিয়া। সুশান্তের পরিবারের তরফে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ করা হয় রিয়ার বিরুদ্ধে। মাদকযোগ থাকায় গ্রেফতার হয়েছিলেন রিয়া। বেশ কয়েক দিন কারাবাসে থাকেন তিনি। তার পরেও বিনোদন জগৎ থেকে বেশ কিছু দিন দূরে ছিলেন। সম্প্রতি নিজের পডকাস্ট শুরু করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rhea Chakraborty Sushant Singh Rajput Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE