Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Debjani Chakraborty on Rishi Kaushik

আমার বিরুদ্ধে ঋষির অভিযোগ সম্পূর্ণ মিথ্যে, অসৎ উদ্দেশ্য প্রণোদিত, আইনি পদক্ষেপ করব

“যদি আদৌ এ ধরনের কোনও অভিযোগ থাকে, তা হলে সেই সমস্যার সমাধানে কোর্টে যাবেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে জনগণের মতামত নিতে যাবেন না!” ঋষি কৌশিকের সাম্প্রতিক পোস্ট নিয়ে প্রথম আনন্দবাজার অনলাইনে লিখলেন স্ত্রী দেবযানী।

ঋষি কৌশিককে নিয়ে বিস্ফোরক দেবযানী।

ঋষি কৌশিককে নিয়ে বিস্ফোরক দেবযানী। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

দেবযানী চক্রবর্তী
দেবযানী চক্রবর্তী
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ১৮:০৬
Share: Save:

বিগত কয়েক দিন যাবৎ সমাজমাধ্যমে আমার স্বামীর কিছু পোস্ট নিয়ে আমাকে বার বার অবাঞ্ছিত প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। পুরো বিষয়টি আমার কাছে অত্যন্ত কুরুচিকর, সম্মানহানিকর এবং আমি খুবই বিব্রত।

এ বিষয়ে প্রথমেই আমি স্পষ্ট করে দিতে চাই যে, আমার বিরুদ্ধে যা যা অভিযোগ করা হয়েছে তার প্রত্যেকটি সম্পূর্ণ মিথ্যে, অসৎ উদ্দেশ্য প্রণোদিত, অন্যায্য এবং কাল্পনিক। এগুলি করার একমাত্র কারণ আমার সামাজিক সম্মানহানি করা, আমার ক্ষতি করা এবং পোস্টদাতার নিজের নীচ উদ্দেশ্যসাধন করা।

দেশের আইনের প্রতি আস্থা রাখা কোনও ভদ্র মানুষের যদি আদৌ এ ধরনের কোনও অভিযোগ থাকে, তা হলে সেই সমস্যার সমাধানে কোর্টে যাবেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে জনগণের মতামত নিতে যাবেন না!

যা ঘটানো হচ্ছে তা গর্হিত অপরাধ। আমার উপর দীর্ঘ দিন ধরে যে ধারাবাহিক অত্যাচার আর নিষ্ঠুরতা করে গিয়েছে, তার আরও একটি অধ্যায় এটি। আমার ধৈর্য আর সহনশীলতার অন্যায় সুযোগ নেওয়া হচ্ছে। আমার উপর চাপ সৃষ্টি করে, তার অন্যায় দাবিগুলি যাতে মেনে নিই তার মরিয়া প্রয়াস চলছে।

গোটা বিষয়টি নিয়ে আমি আইনি পরামর্শ নিচ্ছি। এ বিষয়ে বিশদে বলার অবস্থায় নেই আমি। শুধু এটুকু জানাই আমি আমার আইনি পরামর্শদাতাদের সঙ্গে সমস্ত বিষয়টি নিয়ে আলোচনা করছি এবং খুব শীঘ্রই প্রয়োজনীয় সকল আইনি পদক্ষেপ করতে চলেছি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE