Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Karan Johar

কর্ণর নাম ভাঙিয়ে হচ্ছেটা কী! রেগে আগুন প্রযোজক, আদালত অবধি গড়াল জল

মোটমুটি খোশমেজাজেই থাকেন। তবে সেই কর্ণই এ বার রেগে আগুন। সোজা বম্বে আদালতে দ্বারস্থ হলেন পরিচালক।

রেগে আগুন কর্ণ জোহর।

রেগে আগুন কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১১:৪০
Share: Save:

কর্ণ জোহর বলিউডের খ্যাতনামা পরিচালক, প্রযোজক। তাঁর প্রযোজনা সংস্থার হাত ধরে একাধিক তারকা সন্তানের অভিষেক হয়েছে বলিউডে। বর্তমান সময় সুপারস্টারদের অনেকেরই কেরিয়ার তৈরি করেছেন কর্ণ নিজে হাতে করে।

মোটমুটি খোশমেজাজেই থাকেন তিনি। তবে সেই কর্ণই এ বার রেগে আগুন। সোজা বম্বে আদালতে দ্বারস্থ হলেন পরিচালক।

হিন্দি ছবি ‘শাদি কে ডিরেক্টর করণ অউর জোহর’ নির্মাতাদের উপর বেজায় চটেছেন কর্ণ। বিনা অনুমতিতেই এই ছবির নির্মাতারা কর্ণর নাম ব্যবহার করেছেন। ১৪ জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা। তার আগেই কর্ণের করা মামলার কারণে ছবির মুক্তি নিয়ে এর মধ্যেই স্থগিতাদেশ দিয়েছে আদালত।

এই মামলার পিছনে কর্ণের যুক্তি, ছবির শিরোনামে তাঁর নাম ব্যবহার করায় দর্শকরা বিভ্রান্ত হতে পারেন। অনেক দর্শকের মনে হতে পারে ছবিটির সঙ্গে তিনিও যুক্ত। সেই কারণেই এমন পদক্ষেপ করতে বাধ্য হচ্ছেন।

কর্ণের করা মামলার পিটিশনে দাবি করা হয়েছে, ছবির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। তবুও তাঁর নাম ব্যবহৃত হয়েছে অযাচিত ভাবে। পিটিশনে আরও দাবি করা হয়েছে, ছবির শিরোনামে তাঁর নাম ব্যবহার করা হয়েছে সুনাম নষ্ট করার অভিপ্রায়ে। যেটি আইনত অপরাধ। কর্ণ নামী ব্যক্তিত্ব, তাই উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই তাঁর নাম ব্যবহৃত হয়েছে বলে মনে করেছেন প্রযোজক।

এর মধ্যেই মুম্বই শহরে বিভিন্ন জায়গায় এই ছবির পোস্টার পড়েছে। সমাজমাধ্যমেও ছবির ঝলক মুক্তি পেয়েছে। তবে এই ধরনের কাজে সম্মানহানি হচ্ছে বলেই এই চূড়ান্ত পদক্ষেপ নিতে বাধ্য হয়েছেন কর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE