Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Tillotama Shome

মুম্বই থেকে লন্ডন যাওয়ার পথে উড়ান বিভ্রাট, তিলোত্তমার নিশানায় বিমান সংস্থা

প্রায় ৮ ঘণ্টা দেরিতে বিমান উড়াল দিলেও বিষয়টি আগে থেকে যাত্রীদের জানানো হয়নি। এমনকি, ন্যূনতম পরিষেবাও পাওয়া যায়নি বলে অভিযোগ করেছেন তিলোত্তমা সোম।

Image of Tillotama Shome

মুম্বই থেকে লন্ডন যাচ্ছিলেন অভিনেত্রী তিলোত্তমা সোম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৩:৫৭
Share: Save:

নতুন করে উড়ান শুরু করেছে এয়ার ইন্ডিয়া। এরই মধ্যে অভিযোগ উঠতে শুরু করেছে পরিষেবা নিয়ে! রবিবার সকালে সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী তিলোত্তমা সোম।

প্রায় ৮ ঘণ্টা দেরিতে বিমান উড়াল দিলেও বিষয়টি আগে থেকে যাত্রীদের জানানো হয়নি। এমনকি ন্যূনতম পরিষেবাও পাওয়া যায়নি বলে অভিযোগ করেছেন তিলোত্তমা। জানা গিয়েছে, রবিবার সকালে মুম্বই থেকে লন্ডনের উড়ান ধরার কথা ছিল তিলোত্তমার।

সমাজমাধ্যমে অভিনেত্রী লেখেন, “এআই ১২৯ এয়ার ইন্ডিয়ার বিমান হিথরো বিমানবন্দরের দিকে যাওয়ার কথা ছিল। ভোর ৫টা ১৫–য় উড়ানের কথা থাকলেও এখন সকাল ১০টা। সংস্থার তরফ থেকে যাত্রীদের কোনও বার্তা দেওয়া হয়নি, কোনও ফোনও আসেনি। এখন আমরা জানতে চাইলে হয়তো সংস্থার তরফে জানানো হবে, ‘দুঃখিত’। কিন্তু কোনও দায়বদ্ধতা নেই, কোনও সমাধানও নেই।”

এর আগে তিনি লেখেন, “একটা হোটেলের ব্যবস্থা করা হয়নি বিশ্রামের জন্য। কোনও বিকল্প উড়ানের ব্যবস্থা নেই। এ দিকে আমাদের মালপত্র সব চেকড্ ইন হয়ে রয়েছে। এটা কি আইনত ঠিক?”

এর পর আরও একটি টুইট করেন তিলোত্তমা। লেখেন, “এক রোগিণী এখানে রাত ২টো থেকে বসে রয়েছেন ৫টা ১৫-র উড়ান ধরবেন বলে। চিকিৎসার জন্য লন্ডন যেতে চান।” তিনি উড়ান সংস্থাকে সরাসরি প্রশ্ন করেছেন, “সাড়ে ৮ ঘণ্টা দেরি, তবু কেন যাত্রীদের কোনও ভাবে কিছু জানাননি আপনারা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE