Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Bollywood Scoop

‘আশিকি ৩’ ছবিতে তাঁর পরিবর্তে জায়গা পেয়েছেন কার্তিক, উত্তরসূরিকে নিয়ে মুখ খুললেন আদিত্য

বছর দশেক আগে ‘আশিকি ২’ ছবির মাধ্যমেই বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন আদিত্য রায় কপূর। তার ১০ বছর পরে তৈরি হতে চলেছে ‘আশিকি ৩’। খবর, সেই ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন কার্তিক আরিয়ান।

Bollywood actor Aditya Roy Kapur reacts to Kartik Aaryan headlining Aashiqui 3

( বাঁ দিকে) কার্তিক আরিয়ান। আদিত্য রায় কপূর ( ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ২০:৩৮
Share: Save:

২০১৩ সালে এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল মোহিত সুরি পরিচালিত ছবি ‘আশিকি ২’। ওই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন আদিত্য রায় কপূর। ওই ছবিতেই অভিনেত্রী হিসাবে অভিষেক হয় শ্রদ্ধা কপূরেরও। বক্স অফিসে ভাল ব্যবসা করার পাশাপাশি সমালোচকদের কাছ থেকেও প্রশংসা কুড়িয়েছিল এই ছবি। তার পরে কেটে গিয়েছে এক দশক। বছর দশেক পরে ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি নিয়ে শুরু হয়েছে চর্চা। খবর, ‘আশিকি ৩’ ছবিতে মুখ্য চরিত্রে নাকি দেখা যেতে চলেছে বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে। ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়িতে কার্তিকের প্রবেশ নিয়ে সম্প্রতি মুখ খুললেন আদিত্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্যকে ‘আশিকি ৩’-এর বিষয়ে প্রশ্ন করা হলে অভিনেতা জানান, অভিনেতা হিসাবে কার্তিকের দক্ষতা নিয়ে কোনও সন্দেহ নেই তাঁর। তিনি অভিনয় করছেন না ‘আশিকি ৩’ ছবিতে, তবে তাঁর বিশ্বাস, কার্তিক নিজের সেরাটা দেবেন। আদিত্য বলেন, ‘‘ছবিতে কার্তিক আর ফতিমা আছেন তো! আমি যখন প্রথম ছবিটার কথা শুনেছিলাম, তখন সবাই জিজ্ঞাসা করছিলেন, আমি এই ছবিতে অভিনয় করতে চাই কি না। ‘আশিকি ২’ ছবি যে ভাবে শেষ হয়েছিল, তাতে আমার চরিত্রের ফিরে আসা খুব একটা সম্ভব বলে মনে হয় না। তবে ‘আশিকি ৩’ ছবিতে যাঁরা থাকছেন, তাঁরা সবাই ভীষণই যোগ্য। দর্শক হিসেবে তো আমি ছবি দেখতে মুখিয়ে রয়েছি।’’

ছবি নিয়ে চর্চা শুরু হতে প্রথমে শোনা গিয়েছিল, কার্তিকের বিপরীতে ‘আশিকি ৩’ ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। পরে অবশ্য সেই জল্পনায় জল ঢালেন সারা নিজে। তার পর খবর মেলে, সারা নন, ফতিমা সানা শেখকে দেখা যাবে মুখ্য মহিলা চরিত্রে। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি নির্মাতাদের তরফে। অন্য দিকে, আগামী ৩০ জুন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে আদিত্য অভিনীত ‘দ্য নাইট ম্যানেজার’-এর দ্বিতীয় ভাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE