Advertisement
৩০ জুন ২০২৪
Sandhya Roy Health Update

সুস্থ সন্ধ্যা রায় ছ’দিন পর ছাড়া পেলেন হাসপাতাল থেকে, হাসিমুখে বাড়ি ফিরলেন অভিনেত্রী

বুধবার হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল, পরিস্থিতি স্থিতিশীল হলেও এখনই তাঁকে ছাড়ার সম্ভাবনা নেই। কিন্তু বেশি দিন অপেক্ষা করতে হল না।

Image of  Sandhya Roy

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৯:০১
Share: Save:

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায়। দিন ছয়েক আগে আচমকা বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অশীতিপর অভিনেত্রী। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করানো হয় তাঁকে। রক্তপরীক্ষার পাশপাশি অন্য শারীরিক পরীক্ষা-নিরীক্ষাও করা হয়। তিন জন বিশেষজ্ঞের একটি দল চিকিৎসার দায়িত্বে ছিল।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন সন্ধ্যা রায়। দিন ছয়েক আগে আচমকা বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অশীতিপর অভিনেত্রী। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জরুরি বিভাগে ভর্তি করা হয় তাঁকে। রক্তপরীক্ষার পাশপাশি অন্য শারীরিক পরীক্ষা-নিরীক্ষাও করা হয়। তিন জন বিশেষজ্ঞ চিকিৎসকের একটি দল তাঁর দেখভাল করছিল।

গত শনিবার, ১৫ জুন হঠাৎই বুকে অস্বস্তি অনুভব করেন অভিনেত্রী। সে দিন থেকেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। কিন্তু অভিনেত্রীর পরিবারের সদস্যেরা চাননি তাঁর স্বাস্থ্যের খবর প্রকাশিত হোক। তাই খুব বেশি মানুষ প্রাক্তন সাংসদকে দেখতেও যাননি হাসপাতালে।

গত বুধবার হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেছিল আনন্দবাজার অনলাইন। সেদিন তাঁদের তরফে জানানো হয়েছিল, জরুরি বিভাগে চিকিসাধীন থাকলেও ভেন্টিলেশনের প্রয়োজন হচ্ছে না বর্ষীয়ান অভিনেত্রীর। নিয়ন্ত্রণে এসেছে বুক ধড়ফড়ানি বা শ্বাসকষ্টের সমস্যা। কৃত্রিম ভাবে অক্সিজেন দেওয়ার প্রয়োজনও হয়নি। স্বাভাবিক ভাবেই খাওয়াদাওয়া করছিলেন তিনি। সেই সময় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছিল, পরিস্থিতি স্থিতিশীল হলেও এখনই তাঁকে ছাড়ার সম্ভাবনা নেই। আরও কয়েক দিন চিকিৎসকদের নজরদারিতে থাকবেন তিনি। কিন্তু বেশি দিন অপেক্ষা করতে হল না। চিকিৎসায় সাড়া দিয়ে বাড়ির উদ্দেশে রওনা দিলেন প্রবীণ অভিনেত্রী। আপাতত তিনি সুস্থ বলেই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sandhya Roy Bengali Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE