Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Rahul Dev Bose Debadrita Basu

রাহুলের সঙ্গে এক ফ্রেমে নেই দেবাদৃতা! সমুদ্র কিনারে নায়ক একা, নেপথ্য ঘটনা কী?

দু’জনের কেউই কাছছাড়া হননি কখনও। হঠাৎ এমন কী ঘটল যে প্রেমিকা দেবাদৃতা ছাড়াই ছুটি কাটাচ্ছেন রাহুল দেব বোস?

Image of Rahul dev Bose and Debadrita Basu

(বাঁ দিকে) রাহুল দেব বোস ও দেবাদৃতা বসু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৪:০২
Share: Save:

উৎসব উদ্‌যাপন হোক অথবা পুরস্কারের মঞ্চ, সারা ক্ষণ তাঁরা দু’টিতে জুটিতে। গত দশমীতে প্রথম তাঁদের প্রেম। তার পর থেকেই রাহুল দেব বসু-দেবাদৃতা বসু হাতে হাত রেখে একসঙ্গে। কখনও তাঁরা ফ্যাশন শুটে ব্যস্ত। কখনও নিছক ছুটি-ছুটি মেজাজে! কিন্তু দু’জনের কেউই কখনও কাছছাড়া হননি। আচমকাই ব্যতিক্রম। অভিনেতা একা সমুদ্র কিনারে! কখনও ঝর্নার ধারে। কিন্তু সঙ্গিনী ছাড়াই। দেখেশুনে ঘুম উড়েছে টলিপাড়ার। হঠাৎ এমন কী ঘটল যে প্রেমিকা ছাড়াই ছুটি কাটাচ্ছেন তিনি?

Rahul Dev Bose with his family

সমুদ্র কিনারে অভিনেতার সঙ্গে নেই দেবাদৃতা। ছবি: সংগৃহীত।

শুটিং ছেড়ে কোথায় গেলেন রাহুল? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। পরিবারের সবাইকে নিয়ে তিনি বালিতে। সেখান থেকে অভিনেতা জানালেন, চার দিনের ছুটিতে মা-বাবা, ভাইকে নিয়ে বালি বেড়াতে গিয়েছেন তিনি। আগে থেকে কিছু জায়গা ঘুরে দেখার পরিকল্পনা ছিল। ইতিমধ্যে সেগুলি দেখে ফেলেছেন তাঁরা। তবে আরও কয়েকটি জায়গায় ঘোরা বাকি।

কোন কোন জায়গা ঘুরলেন? রাহুলের কথায়, ‘‘আমরা টিবুমানা জলপ্রপাত দেখেছি। দুর্দান্ত জায়গা।” পৌঁছে গিয়েছিলেন ডেভিলস টীয়র্সেও। “এই জায়গার বৈশিষ্ট্য, চারপাশ শান্ত, নিরিবিলি। সমুদ্রের উদ্দাম ঢেউ!’’ ইচ্ছে থাকলেও অভিনয়ের কারণে সারা বছর কব্জি ডুবিয়ে খাওয়া হয় না। বেড়াতে গিয়ে রাহুলের তাই “নো ডায়েট”। স্থানীয় প্রথম সারির রেস্তরাঁয় বাড়ির সবাইকে নিয়ে বালির বিখ্যাত ফ্রায়েড রাইস খেয়েছেন। চার দিনের ছুটির তিন দিন শেষ। হাতে মাত্র এক দিন। অভিনেতা তাই সপরিবারে সকাল থেকে সন্ধ্যা নানা জায়গায় ছুঁয়ে ছুঁয়ে যাচ্ছেন।

Rahul Dev Bose with his family

সপরিবারে ছুটির মেজাজে রাহুল দেব বসু। ছবি: সংগৃহীত।

একটানা অভিনয় করে ক্লান্ত। আচমকা চার দিনের ছুটি মিলতেই তাড়াতাড়ি ব্যাগপত্তর গুছিয়ে আকাশপথে বালিতে। পাহাড় ভাল লাগে রাহুলের, সমুদ্রও। ছুটি ফুরোলেই ফের লাইট, সাউন্ড, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়ায়। দেবাদৃতা ছাড়াই অবসর যাপন? ‘মিঠিঝোরা’ ধারাবাহিকের কারণে ভীষণ ব্যস্ত তিনি। তিন নায়িকার এক নায়িকা দেবাদৃতা। সেই কারণে তিনি বেড়ানোয় যোগ দিতে পারেননি। তা ছাড়া, রাহুল চারটে দিন পরিবারকেই দিতে চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE