Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Raja Chanda

মুম্বই যাতায়াত বেড়েছে, রাজা চন্দ কি হিন্দিতে কাজের সন্ধানে? জানালেন পরিচালক

মাসের একটা বড় অংশ এখন মুম্বইয়ে কাটাচ্ছেন পরিচালক রাজা চন্দ। শোনা যাচ্ছে, তিনি হিন্দি প্রজেক্ট করতে ইচ্ছুক।

Image of actor  director Raja Chanda

রাজা চন্দ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৬:১৫
Share: Save:

তিনি টলিপাড়ার পরিচালক। কিন্তু, ইদানীং ঘন ঘন মুম্বই পাড়ি দিচ্ছেন রাজা চন্দ। শোনা যাচ্ছে, পরিচালক এখন বলিউডে মনোনিবেশ করতে চাইছেন। মুম্বইয়ে কী নিয়ে ব্যস্ত তিনি?

বিগত কয়েক মাস মুম্বই যাতায়াত বাড়িয়েছেন রাজা। মালাডে একটি ফ্ল্যাটও ভাড়া নিয়েছেন তিনি। আনন্দবাজার অনলাইনের তরফে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে রাজা বললেন, ‘‘আমাকে কাজের জন্য মাসে এখন ১০-১২ দিন করে মুম্বইয়ে থাকতে হয়। হোটেলে থাকাটা খুবই ব্যয়সাপেক্ষ। তাই কয়েক মাস আগে নিজের জন্য একটা ব্যবস্থা করে নিয়েছি।’’

রাজা এই মুহূর্তে একাধিক বিজ্ঞাপনের কাজে মুম্বইয়ে যাতায়াত করছেন। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর, পরিচালক নাকি হিন্দি ছবির কাজের জন্যই মুম্বইয়ে বেশি সময় দিচ্ছেন। আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন করা হলে সে সম্ভাবনা সম্পূর্ণ উড়িয়ে দেননি পরিচালক। রাজা বললেন,‘‘আমার কাছে গল্প আছে। বিভিন্ন প্রযোজনা সংস্থার কাছে তা নিয়ে বৈঠক করছি। এর বেশি এখনই কিছু বলতে পারব না।’’

মুক্তির অপেক্ষায় রয়েছে রাজার বাংলা ছবি ‘শপথ ২’ (পরিবর্তিত নাম ‘পুলিশ’)। এই মুহূর্তে ছবির পোস্ট প্রডাকশনের কাজ চলেছে। সম্প্রতি এই ছবির একটি ক্লিপিং সমাজমাধ্যমে পোস্ট করেন ছবির অন্যতম অভিনেতা টোটা রায়চৌধুরী। তা নিয়ে রাজা সমাজমাধ্যমে প্রতিবাদ করেন। বিষয়টি নিয়ে এই মুহূর্তে রাজার কী মত? পরিচালক বললেন, ‘‘আমি প্রতিবাদ করেছিলাম। অনেকে আমাকে সমর্থন করেছেন। তিনি যখন ভিডিয়োটা মুছে দিয়েছেন, তার মানে ধরে নিচ্ছি, তিনি (টোটা রায়চৌধুরী) তাঁর ভুল বুঝতে পেরেছেন।’’ রাজা জানালেন, ছবিটি আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE