Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Shaheb Bhattacherjee

রাতে শুটিং সেরে ফেরার পথে গাড়ি দুর্ঘটনা! এখন কেমন আছেন সাহেব?

শুক্রবার রাতে শুটিং সেরে অ্যাপ ক্যাবে বাড়ি ফিরছিলেন সাহেব ভট্টাচার্য। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে ডিভাইডারে ধাক্কা মারে।

Bengali actor Shaheb Bhattacherjee met with a car accident actor says he is doing well now

সাহেব ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ২০:২৯
Share: Save:

শুক্রবার শহরের রাজপথে অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ের গাড়ির কাচ ভাঙেন এক বাইক আরোহী। শনিবার আরও এক অভিনেতার দুর্ঘটনার খবর প্রকাশ্যে এল। গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য।

ঘটনাটি শুক্রবার রাতের। ‘কথা’ধারাবাহিকের শুটিং সেরে জোকা থেকে বাড়ি ফিরছিলেন সাহেব। নিজের গাড়ি ছিল না বলে তিনি এবং তাঁর সহকারী অ্যাপ ক্যাব বুক করেন। জেমস লং সরণীতে গাড়ি ওভারটেক করতে গিয়ে ক্যাবটি রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে। দ্রুত গতিতে চলতে থাকা গাড়িটি উল্টে যায়। ঘটনার আকস্মিকতা এখনও ভুলতে পারছেন না সাহেব। আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, ‘‘চমকে যাই! তার পর প্রায় আরও কিছুটা দূর গাড়িটা ওই অবস্থায় এগিয়ে যেতে থাকে। আমাকে রীতিমতো গাড়ির দরজা ভেঙে বের করা হয়েছে।’’

দুর্ঘটনায় সাহেবের চোট অল্প। কিন্তু গুরুতর জখম হয়েছে অভিনেতার সহকারী। তাঁর হাতে কাচের আঘাতে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। সাহেব বললেন, ‘‘আমাকে প্রাথমিক চিকিৎসার পর স্থানীয় হাসপাতালের চিকিৎসকেরা ছেড়ে দেন। তবে আমার সহকারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ও আজ বাড়ি ফিরেছে।”

সাহেব জানালেন, দুর্ঘটনার পরেই ঘটনাস্থলে স্থানীয় পুলিশ পৌঁছয়। তাঁর অনুমান, চালককেও গ্রফতার করা হয়েছে। সাহেবের কথায়, ‘‘সম্ভবত চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন।’’তবে তিনি নিজে থেকে পুলিশে কোনও রকম অভিযোগ জানাননি। এই ঘটনায় স্থানীয় মানুষদের প্রশংসা করতে ভুললেন না সাহেব। তিনি বললেন, ‘‘আমার দুটো ফোন, শুটিংয়ের ব্যাগ, কিছুই খুঁজে পাচ্ছিলাম না। তাঁরাই সব খুঁজে দিয়েছেন। কলকাতা শহরে এখনও মানুষ বিপদে অন্যের পাশে দাঁড়াচ্ছেন দেখে আমি গর্বিত।’’

একই সঙ্গে শহরের অ্যাপ ক্যাবের সুরক্ষা নিয়েও প্রশ্ন তুললেন সাহেব। তাঁর কথায়, ‘‘গাড়ি উল্টে যাওয়ার পরেও কোনও এয়ার ব্যাগ কাজ করেনি। চালকের আসন এবং পাশের যাত্রী আসনটি খুলে বেরিয়ে এসেছিল। বোঝাই যাচ্ছে অ্যাপ ক্যাব কোম্পানিগুলো কী ধরনের গাড়ি ব্যবহার করছে!’’ পুরো বিষয়টি জানিয়ে সংশ্লিষ্ট অ্যাপ ক্যাব সংস্থাকে ইমেল করবেন বলে জানালেন সাহেব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shaheb Bhattacherjee Bengali Actor Car Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE