Advertisement
০৬ জুলাই ২০২৪
Arti Singh

বিয়ের দু’মাসের মধ্যেই সংসারে ফাটল! সম্পর্ক নিয়ে নিজেই মুখ খুললেন আরতি

ধুমধাম করে বিয়ের নানা মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ভাগ করেছিলেন অভিনেত্রী। বিয়ের দু’মাস কাটতে না কাটতেই খবর, ভাল নেই আরতি।

Arti Singh claims that the report of her marriage having problem is fake

দীপক চৌহানকে বিয়ে করেছেন আরতি সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৬:৩৮
Share: Save:

মাস দুয়েক আগেই ব্যবসায়ী দীপক চৌহানকে বিয়ে করেছেন অভিনেত্রী আরতি সিংহ। ধুমধাম করে বিয়ের নানা মুহূর্তের ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু বিয়ের দু’মাস কাটতে না কাটতেই খবর, ভাল নেই আরতি। সংসারে নাকি ইতিমধ্যেই ফাটল ধরেছে অভিনেত্রীর। এই খবর ছড়িয়ে পড়তেই প্রতিক্রিয়া দিয়েছেন আরতি।

এক সংবাদমাধ্যমের প্রতিবেদনের ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেন আরতি। বিয়ের পর স্বামীর সঙ্গে সমস্যা তৈরি হয়েছে, এই দাবি সম্পূর্ণ মিথ্যে বলে জানান তিনি। আরতি তাঁর পোস্টে লেখেন, “কিছু একটা লিখতে হবে বলেই লিখে দেবেন না। একটু দায়িত্বশীল হোন। ভুল খবর ছড়াবেন না।”

এই ভুল খবর তাঁর বহু পরিচিতের কাছে পৌঁছেছে বলে জানান আরতি। তাই আরও দায়িত্বশীল হওয়ার বার্তা দিয়েছেন অভিনেত্রী। এই সংবাদমাধ্যমের কাছে একাধিক সাক্ষাৎকার দিয়েছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, “আমি আপনাদের বহু সাক্ষাৎকার দিয়েছি। এমন খবর আশা করিনি। ঠিক তথ্য দিন। আপনাদের ভাবমূর্তির জন্যই বলছি।”

২০২৪-এর ২৫ এপ্রিল দীপক চৌহানকে বিয়ে করেন আরতি। এলাহি আয়োজন থাকলেও বিয়েতে উপস্থিত ছিলেন শুধু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিজনেরা। বিয়ের পরে মধুচন্দ্রিমায় প্যারিস উড়ে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেও নানা ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমে তুলে ধরেছিলেন আরতি।

আরতিকে শেষ দেখা গিয়েছিল ছোট পর্দার ধারাবাহিক ‘শ্রাবণী’তে। ‘বিগ বস্‌ ১৩’-এ বিশেষ নজর কেড়েছিলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arti Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE