Advertisement
০৭ জুলাই ২০২৪
Anupam Kher office robbed

অনুপমের অফিসে তালা ভেঙে ঢুকল চোর, খোয়া গেল টাকা ভর্তি সিন্দুক, কী বলছেন অভিনেতা?

তুলে নিয়ে গিয়েছে টাকা ভর্তি আস্ত সিন্দুক। চুরি গিয়েছে সিনেমার নেগেটিভ। এক রাতের চুরিতে কী কী হারালেন অনুপম?

অনুপমের অফিসে চুরি।

অনুপমের অফিসে চুরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১১:৩৫
Share: Save:

অভিনেতা অনুপম খেরের অফিসে চুরি! একেবার দরজার তালা ভেঙে ঢুকল চোর। তুলে নিয়ে গিয়েছে টাকা ভর্তি আস্ত সিন্দুক। চুরি গিয়েছে সিনেমার নেগেটিভ। তছনছ গোটা অফিস। বুধবার রাতে অভিনেতার অফিসে চুরির ঘটনাটি ঘটে। সমাজমাধ্যমে ভিডিয়ো ‘পোস্ট’ করে অফিসের হাল দেখালেন অনুপম।

অভিনেতা নিজের এক্স হান্ডেলে লেখেন, ‘‘গত রাতে আমার বীর দেশাই রোডের অফিসে দু’জন চোর অফিসের দু’টি দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের সিন্দুকটি তুলে নিয়ে গিয়েছে এবং আমাদের প্রযোজনা সংস্থা দ্বারা নির্মিত একটি ছবির নেগেটিভও নিয়ে গিয়েছে, যেগুলি একটি বাক্সে রাখা ছিল। তবে পুলিশ আশ্বস্ত করেছে যে, সিসিটিভি ক্যামেরায় দু’জন চোরকেই দেখা গিয়েছে।’’ সিন্দুকের টাকা, নেগটিভ ছাড়াও অফিস থেকে প্রায় চার লক্ষ টাকার জিনিস খোয়া গিয়েছে।

অভিনেতা এ-ও জানান, পুলিশ আসার আগেই ভিডিয়োটি তাঁর অফিসের লোকজন তুলে রাখেন। যাঁরা চুরি করছে, তাদের ঈশ্বর শুভ বুদ্ধি দিন, চান অভিনেতা। গোটা ঘটনায় আম্বোলি থানায় তিনটি ধারায় মামলা দায়ের করেন অভিনেতা। ৪৫৪ ধারা (অযাচিত ভাবে কারও বাড়িতে ঢোকা এবং অপরাধ করা), ৪৫৭ ধারা (অপরাধ করতে গিয়ে রাতের বেলায় ঘরে ঢুকে ভাঙচুর করা), ও ৩৮০ ধারায় তিনি চুরির মামলা রুজু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher Bollywood Actor Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE