Advertisement
০৩ অক্টোবর ২০২৪
Ananya Panday

প্রাক্তনের ছবি পুড়িয়ে ছাই! বিচ্ছেদের পরে নিজেকে কী ভাবে সামলেছেন অনন্যা?

অনন্যা জানান, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। কিন্তু সেই যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনও কিছুই চিরকালীন নয়।

Ananya Panday

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৩:৩৭
Share: Save:

কর্ণ জোহরের অনুষ্ঠানে এসে প্রায় বলেই দিয়েছিলেন, আদিত্য রয় কপূরের সঙ্গে সম্পর্কে আছেন। কিন্তু কয়েক মাস যেতেই ছন্দ পতন হয়। মন ভাঙে অনন্যা পাণ্ডের। দীর্ঘ দু’বছরের সম্পর্ক ছিন্ন হয়। অনন্যার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছিলেন, সম্পর্কে বিচ্ছেদের জন্য মোটেই প্রস্তুত ছিলেন না অভিনেত্রী। তাই বিষণ্ণ হয়ে পড়েছিলেন তিনি। সম্পর্ক ভাঙার পরে সেই দুঃখ কী ভাবে কাটিয়ে উঠেছিলেন? সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই নিয়ে কথা বলেন অনন্যা।

অনন্যা জানান, সম্পর্ক ভাঙলে মনও ভাঙে। কিন্তু সেই হৃদয় যন্ত্রণা সামলে উঠতে হয়। জীবনে কোনও কিছুই চিরকালীন নয়। অস্থায়িত্বের সঙ্গে ক্রমশ অভ্যস্ত হয়ে ওঠাই একটা শিক্ষা। সময়ের সঙ্গে সঙ্গে যন্ত্রণা ক্রমশ কমতে থাকে। এই সাক্ষাৎকারে অনন্যার সঙ্গে ছিলেন তাঁর আসন্ন ছবি ‘কন্ট্রোল’-এর পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানেও। তিনি মন্তব্য করেন, “যন্ত্রণা থেকে পালিয়ে গেলে চলবে না। এর মুখোমুখি হতে হবে। কারও সঙ্গে কথা বলে অথবা প্রাক্তনের ছবি পুড়িয়েও এই যন্ত্রণা কাটিয়ে ওঠা যায়।”

সঙ্গে সঙ্গে অনন্যাকে প্রশ্ন করা হয়, যন্ত্রণা ভুলতে কি তিনিও কখনও ছবি পুড়িয়েছেন? মাথা নেড়ে সম্মতি জানান অভিনেত্রী। অনন্যা বলেন, “পৃথিবীতে আমি একাই এই কাজ করেছি, এমন নয়। অনেকেই এটা করে থাকেন। বিষণ্ণতা থেকে মুক্তি পাওয়ার এটা একটা ভাল উপায়।” অনন্যা জানান, করিনা কপূর খান অভিনীত ‘জব উই মেট’ ছবির চরিত্র ‘গীত’-এর সঙ্গে তিনি নিজের বহু মিল পান।

আদিত্যের সঙ্গে সম্পর্ক ভাঙলেও অনন্যার জীবনে ইতিমধ্যেই এসেছেন নতুন মানুষ। অম্বানীদের সংস্থার কর্মী তথা প্রাক্তন মডেল ওয়াকার ব্লাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি, বলিউড জু়ড়ে এমনই গুঞ্জন। যদিও অভিনেত্রী এই বিষয়ে মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE