Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Kanchan Mullick on Rg kar Protest

‘নিজের কথা শুনে লজ্জা হচ্ছে না? এক দিন একা হয়ে যাবেন’, কাঞ্চনের মন্তব্য নিয়ে বিস্ফোরক অনন্যা

এ বার কাঞ্চনকে সরাসরি বিঁধলেন অনন্যা চট্টোপাধ্যায়। তারকা বিধায়ককে নিয়ে বিস্ফোরক অভিনেত্রী।

Ananya Chatterjee slams Kanchan Mullick for his comment on junior doctors

কাঞ্চন মল্লিক ও অনন্যা চট্টোপাধ্যায়। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৮
Share: Save:

আলোচনার কেন্দ্রে কাঞ্চন মল্লিক। আরজি কর-কাণ্ডের প্রতিবাদে আন্দোলনরত চিকিৎসকদের উদ্দেশে তাঁর মন্তব্য নিয়ে সমাজমাধ্যম তোলপাড়। এ বার কাঞ্চনকে সরাসরি বিঁধলেন অনন্যা চট্টোপাধ্যায়।

কর্মবিরতিতে থাকা বিক্ষোভকারী চিকিৎসকদের উদ্দেশে কাঞ্চন বলেছেন, “বেতন নেবেন তো?” এই মন্তব্যের প্রতিবাদে কাঞ্চনের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন অনন্যা। তিনি প্রশ্ন তোলেন, “কাঞ্চন, আপনি এই কথাগুলো বলতে পারলেন? এক বার নিজের কথাগুলো নিজের কানে শুনেছেন? শুনে কি লজ্জা পেয়েছেন?”

উত্তরপাড়ার বিধায়কের উদ্দেশে অভিনেত্রী আরও লেখেন, “আপনারা জনগণের অভিভাবক। আপনাদের উপর থেকে মানুষের বিশ্বাস, ভরসা সরে যেতে দেবেন না এই ভাবে। একা হয়ে যাবেন এক দিন। চারদিকে তাকিয়ে কাউকে দেখতে পাবেন না। দায়িত্ব নিয়ে কথা বলুন। রাজনীতি করলেই মানুষ খারাপ হয়ে যায় না— এই বিশ্বাসের জন্ম দিন। আপনি জননেতা।”

এই একই মন্তব্যের জন্য টলিপাড়ার অন্য তারকারাও কাঞ্চনের প্রতি ক্ষোভ উগরে দিয়েছেন। অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী তাঁর দীর্ঘ পোস্ট করে জানিয়েছেন, কাঞ্চনের সঙ্গে তিনি বন্ধুত্বে ইতি টানলেন। তিনি লিখেছেন, “এক সময়ের বন্ধু/ সহকর্মী কাঞ্চন মল্লিক, তোকে ত্যাগ দিলাম। অনুপ্রেরণার লকারে চোখ, কান, মাথা, মনুষ্যত্ব, বিবেক, বুদ্ধি, বিবেচনা, শিক্ষা সব ঢুকিয়ে রেখে চাবিটা হারিয়ে ফেলেছিস মনে হয়। চাবিটা খুঁজে পেলে খবর দিস বন্ধু। তখন আবার কথা হবে, আড্ডা হবে।”

অনন্যা বা সুদীপ্তা ছাড়াও কাঞ্চনকে কটাক্ষ করেছেন ঋদ্ধি সেন, ঋত্বিক চক্রবর্তী, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, সুজন মুখোপাধ্যায়-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE