Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪

ওটিটিতে শুধুই সমকামিতা ও যৌনতা, ভারতীয় দর্শক কিসের জন্য ক্ষুধার্ত, জানালেন অমিশা?

‘গদর ২’ মুক্তি পেতে এখনও মাস খানেক সময় বাকি। তার আগে একের পর বিতর্কিত মন্তব্য করছেন অমিশা পটেল।

Ameesha Patel Opens up about ott platforms which are full of sexual content

অমিশা পটেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৭:১৪
Share: Save:

বেশ কয়েক বছর পর ফের বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী অমিশা পটেল। ১১ অগস্ট মুক্তি পাবে সানি দেওলের সঙ্গে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘গদর ২’। নিজের ছবির মুক্তির আগে ওটিটি প্রসঙ্গে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী। ওটিটি প্ল্যাটফর্মে যে সব বিষয় নিয়ে ছবি, সিরিজ় দেখা যায়, তা ভারতীয় সভ্যতার সঙ্গে বেমানান। তাঁর মতে, ভারতীয় দর্শক ক্ষুধার্ত পরিষ্কার-পরিচ্ছন্ন বিনোদনের জন্য। যা এখন নাকি দুর্লভ।

অমিশা এক সাক্ষাৎকারে বলেন, ‘‘দর্শক ভাল পরিচ্ছন্ন সিনেমার জন্য অপেক্ষা করে রয়েছেন। এমন সিনেমা, যা নাতি নাতনিকে নিয়ে দাদু-ঠাকুমারা দেখতে পারবেন। কিন্তু ওটিটিতে সেটা হয় না। এখানে শুধুই সমকামিতা ও যৌনতা। শিশুদের তো চোখ বন্ধ করে রাখতে হয়। টেলিভিশনে চাইল্ড লক করে রাখতে হয় যাতে তাঁরা স্মার্ট টিভিতেও ওটিটির নাগাল না পায়।’’

আর এখানেই নাকি আলাদা তাঁর আসন্ন ছবি ‘গদর ২’। এই ছবি একটা সুন্দর গল্প তুলে ধরার চেষ্টা করেছে। শুধু তা-ই নয়, এই ছবি পারিবারিক মূল্যবোধের গল্প বলবে। এ ছাড়া রয়েছে দুর্দান্ত সংলাপ ও কিছু হৃদয়স্পর্শী দৃশ্য, যা দর্শকের মন ছুঁয়ে যাবে বলেই দাবি অমিশার। ইতিমধ্যেই এই ছবিকে সবুজ সঙ্কেত দেওয়া হয়েছে ভারতীয় সেনাবাহিনীর তরফে। ছবির নির্মাতারা দেশের প্রতিরক্ষা মন্ত্রীর সঙ্গে দেখা করায় সেখানেও ইতিবাচক প্রতিক্রিয়াই পেয়েছেন। এই ছবির দ্বিতীয় পর্বে দেখানো হয়েছে, সাকিনা চরিত্রটির মৃত্যু হলেও সাকিনার ছেলে রয়ে গিয়েছে পাকিস্তানে। ছেলেকে ফিরিয়ে আনার জন্য বাবার লড়াই ঘিরেই তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE