Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Pushpa: The Rise

Box office: দু’দিনেই ১০০ কোটি ছুঁয়ে ফেলল ‘পুষ্পা’, বলিউড-হলিউডকে টক্কর অল্লু অর্জুনের ছবির

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’কে বক্স অফিসে টক্কর দিচ্ছে তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়ের পাশাপাশি হিন্দিতে মুক্তিপ্রাপ্ত এই ছবি।

বক্স অফিসে কাঙ্ক্ষিত ব্যবসা করছে ‘পুষ্পা’।

বক্স অফিসে কাঙ্ক্ষিত ব্যবসা করছে ‘পুষ্পা’।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ১৫:০৪
Share: Save:

‘পুষ্পা: দ্য রাইজ’। অল্লু অর্জুনের দক্ষিণী ছবি মুক্তির তৃতীয় দিনেই বিশ্বজুড়ে ১০০ কোটি টাকার ব্যবসা সারা। হলিউডের বহুল চর্চিত ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’কে বক্স অফিসে টক্কর দিচ্ছে তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়ের পাশাপাশি হিন্দিতেও মুক্তিপ্রাপ্ত এই ছবি।

বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা টুইটে লিখেছেন, ‘মাত্র ২ দিনেই সারা বিশ্বে পুষ্পা ১০০ কোটি টাকার ব্যবসা করেছে।’ আমেরিকায় এই ছবির ভাঁড়ারে এসেছে ১৩ লক্ষ ডলার।

সিঙ্গল স্ক্রিনগুলিতে রমরমিয়ে চলছে 'পুষ্পা: দ্য রাইজ'। তেমনই জানিয়েছেন বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ।অস্ট্রেলিয়াতেও ৯১ লক্ষের বেশি টাকার ব্যবসা করেছে লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি।

নিজের ছবির প্রতি আগাগোড়াই ভরসা রেখেছিলেন অল্লু অর্জুন। ‘স্পাইডার-ম্যান’-এর মতো জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির সঙ্গে প্রতিযোগিতা নিয়েও বিশেষ চিন্তায় ছিলেন না দক্ষিণী অভিনেতা। ছবি মুক্তির আগে তিনি বলেছিলেন, “মানুষকে প্রেক্ষাগৃহে ফেরাবে ‘স্পাইডারম্যান’। তেমনই ভারতীয় দর্শককে প্রেক্ষাগৃহে টানবে ‘পুষ্পা’। আবার সিনেমাকে উদযাপন করার সময় এসেছে।”

অল্লু অর্জুন ছাড়াও এই ছবিতে রয়েছেন রশ্মিকা মন্দনা, ফহাদ ফাসিক এবং সামান্থা প্রভুর মতো অভিনেতারা। বিশেষজ্ঞরা মনে করছেন, অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’র পর বক্স অফিসে কাঙ্ক্ষিত ব্যবসা করছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pushpa: The Rise Allu Arjun South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE