Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ranbir Kapoor's Fatherhood

রাহাকে সাজানোর আগে কার অনুমতি নেন আলিয়া! মা হিসাবে জানালেন তাঁর সীমাবদ্ধতার কথা

রণবীর সব সময় রাহার মনোরঞ্জন করে চলেন। রাহাও বাবার সঙ্গ দারুণ উপভোগ করে। তারা পরস্পরের মুখে হাসি ফোটাতে ওস্তাদ।

Image of Alia Bhatt and daughter Raha

একই রকম পোশাকে আলিয়া ও রাহা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৩:৫৪
Share: Save:

দেড় বছর বয়স হয়ে গিয়েছে রাহার। সংবাদমাধ্যমে প্রায়ই তাকে দেখা যায় বাবা-মায়ের সঙ্গে। কিন্তু রাহার এই প্রকাশ্য উপস্থিতি নিয়ে বিশেষ ভাবনাচিন্তা থাকে বাবা রণবীর কপূরের। এমনই জানিয়েছেন রাহার মা আলিয়া ভট্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, মেয়ে কবে কোন জামা পরবে, সেটা ঠিক করে দেন স্বয়ং রণবীর।

তবে শুধু এটুকুই নয়। আলিয়া বলেছেন, “রোজই আমি গিয়ে জিজ্ঞেস করি, রাহা আজ কী পরবে? তার পর রণবীর আসে, তন্ন তন্ন করে খুঁজে বার করে কোথায় কী রয়েছে। আর এই সব কাজ রণবীর খুব ভাল ভাবে করে। সকলে হয়তো ভাবেন, আমি রাহার পোশাক বেছে দিই, একেবারেই না। বরং আমি রণবীরের উপর দায়িত্ব দিয়ে খুব নিশ্চিন্ত।”

শুধু তা-ই নয়, এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছেন, রণবীর সব সময় রাহার মনোরঞ্জন করে চলেন। রাহাও বাবার সঙ্গ দারুণ উপভোগ করে। পরস্পরের মুখে হাসি ফোটাতে ওস্তাদ রাহা-রণবীর। নিজেরা নিজেদের মধ্যে কী সব মজার মজার কথা বলে আর হাসিতে ফেটে পড়ে।

Ranbir and Alia with daughter

মেয়ের সঙ্গে রণবীর ও আলিয়া। ছবি: সংগৃহীত

তা হলে আলিয়া কি কিছুই করেন না? অভিনেত্রী বলেছেন, “আমি ওকে খাওয়াই, ঘুম পাড়িয়ে দিই, ওর যত্ন করি। এগুলি করতেই আমি পারি। এতেই আমি খুশি। রণবীরের মতো নতুন নতুন পদ্ধতি আবিষ্কার করে রাহার মনোরঞ্জন করতে পারি না।”

২০২২ সালের নভেম্বর মাসে জন্ম হয় রণবীর-আলিয়ার সন্তান রাহার। চার বছর সম্পর্কে থাকার পর ওই বছরই এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE