Advertisement
০৮ জুলাই ২০২৪
YRF Spy Universe

একসঙ্গে আলিয়া ও শর্বরী, যশ রাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের নতুন ছবির নাম প্রকাশ্যে

যশ রাজ ফিল্মস-এর গুপ্তচর ব্রহ্মাণ্ডের নতুন ছবির নাম প্রকাশ্যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভট্ট ও শর্বরী ওয়াগ।

Alia Bhatt and Sharvari starrer yrf spy universe action drama titled Alpha

(বাঁ দিকে) আলিয়া ভট্ট। শর্বরী ওয়াগ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৪:৫৫
Share: Save:

যশ রাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের অধীনে যে সতন্ত্র মহিলা সদস্যদের প্রবেশ ঘটতে চলেছে, সে কথা আগেই জানা গিয়েছিল। শোনা গিয়েছিল, ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন আলিয়া ভট্ট ও শর্বরী ওয়াগ। তার পর থেকেই এই ছবি নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছে বলিউডে। ছবিটি যে তৈরি হচ্ছে, সেই খবরে সিলমোহর দিলেন আলিয়া।

শুক্রবার এই ছবির নাম ঘোষণা করলেন আলিয়া। ছবিটির নাম ‘আলফা’। সমাজমাধ্যমে একটি ছোট্ট টিজ়ার পোস্ট করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘‘এখন আলফা মেয়েদের সময়।’’ ছবিটি যে অ্যাকশন থ্রিলার, তা অনুমেয়। টিজ়ারে আলিয়ার হেঁয়ালিমাখা কণ্ঠস্বর সেই সম্ভাবনাকে আরও এক ধাপ এগিয়ে দিয়েছে। তিনি বলছেন, ‘‘গ্রিক ভাষার প্রথম অক্ষর এবং আমাদের উদ্দেশ্য এক। মন দিয়ে দেখলে, সব শহরে একটা জঙ্গল পাওয়া যাবে। আর জঙ্গলে রাজত্ব করে আলফা।’’

নির্মাতারা জানিয়েছেন, ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন শিব রাওয়েল। এর আগে তিনি ‘দ্য রেলওয়ে মেন’ ওয়েব সিরিজ়টি পরিচালনা করেছেন। সূত্রের খবর, ছবিতে ‘সুপার সোলজার’-এর ভূমিকায় অভিনয় করবেন আলিয়া। থাকছে প্রচুর অ্যাকশন দৃশ্য। মুম্বইয়ের পরে শুটিং হতে পারে ইংল্যান্ডে। এ কথাও শোনা যাচ্ছে যে, ছবিতে আলিয়া ও শর্বরীর প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করতে পারেন অনিল কপূর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

YRF Spy Universe YRF Alia Bhatt Sharvari Wagh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE