Advertisement
০২ জুলাই ২০২৪
Tripti Dimri

‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়ে ঠিক কেমন লাগে? প্রতিক্রিয়া জানালেন তৃপ্তি

‘লায়লা মজনু’, ‘কালা’ ছবিতে অভিনয় করেও প্রশংসা পেয়েছিলেন কালা। তবে ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করার পর থেকে তিনি নতুন করে চর্চায় উঠে আসেন।

Actress Tripti Dimri talks about getting the tag of National crush

তৃপ্তি দিমরি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৪ ১৯:৩৫
Share: Save:

‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। ‘বুলবুল’, ‘অ্যানিম্যাল’-এর মতো ছবি রয়েছে তৃপ্তির ভাঁড়ারে। অভিনয়ের পাশাপাশি তাঁর সৌন্দর্যেও মুগ্ধ নেটাগরিকেরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘জাতীয় ক্রাশ’ তকমা পাওয়া নিয়ে কথা বললেন অভিনেত্রী।

তৃপ্তি জানান, কেরিয়ারের শুরুর দিকে তিনি বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। আবার গত কয়েক বছরেও তাঁর ঝুলিতে রয়েছে মনে রাখার মতো কিছু চরিত্র। তিনি বলেন, “যে ছবিই হোক, আমি মানুষের থেকে ভালবাসা পেয়েছি। মানুষ আমার কাজ ভালবেসেছে এবং তা নিয়ে কথাও বলেছেন।”

কেরিয়ারের শুরু থেকেই তৃপ্তি চাইতেন তাঁর কাজ নিয়ে দর্শক আলোচনা করুক। তিনি বলছেন, “সৌভাগ্যবশত, যখনই আমার কোনও ছবি মুক্তি পেয়েছে, মানুষ সেটি নিয়ে কথা বলেছেন। অভিনেতা হিসাবে এই বিষয়টি আমাদের উৎসাহ দেয়। এর জন্য আমাদের মধ্যে আরও ভাল কাজ করার তাগিদ তৈরি হয়।” ‘জাতীয় ক্রাশ’ তকমা পেয়েও নিজেকে সৌভাগ্যবতী মনে করেন তিনি।

‘লায়লা মজনু’, ‘কালা’ ছবিতে অভিনয় করেও প্রশংসা পেয়েছিলেন। তবে ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করার পর থেকে তিনি নতুন করে চর্চায় উঠে আসেন। যদিও তৃপ্তি মনে করেন, ‘অ্যানিম্যাল’-এ রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয করার থেকে তাঁর কাছে ‘বুলবুল’ ছবির চরিত্রে অভিনয় করা তুলনামূলক ভাবে কঠিন ছিল।

উল্লেখ্য, এই সময় তৃপ্তি তাঁর আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচার নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ভিকি কৌশল ও অ্যামি ভির্ক। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৯ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tripti Dimri Animal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE