Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Big Boss 18

অমিতাভ-মিঠুন কাউকে ছাড়িনি! বাকি সলমন: এক সঙ্গে কাজ করবেন বলে কোথায় ফিরছেন শিল্পা?

সলমন খানের সঙ্গে কাজ করার খুব ইচ্ছে ছিল তাঁর। সেই সাধ পূরণ করতে পর্দায় ফিরছেন নব্বইয়ের দশকের সুন্দরী নায়িকা শিল্পা শিরোদকর!

Image Of Shilpa Shirodkar

শিল্পা শিরোদকর। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৩:২৪
Share: Save:

অমিতাভ বচ্চন, মিঠুন চক্রবর্তী, শাহরুখ খান, আমির খান— কাউকে ছাড়েননি। প্রত্যেকের সঙ্গে কাজ করেছেন। সমসাময়িক অক্ষয় কুমার, গোবিন্দ, চাঙ্কি পাণ্ডে, সুনীল শেট্টির সঙ্গে তাঁর ছবি জনপ্রিয়। তালিকায় কেবল সলমন খানই নেই! এ দিকে তিনি স্বপ্ন দেখেন, কোনও না কোনও দিন ‘ভাইজান’-এর সঙ্গে পর্দা ভাগ করবেনই। শিল্পা শিরোদকরের সেই সাধ অবশেষে পূর্ণ হতে চলেছে। বৃহস্পতিবার নিজেই একটি বিজ্ঞাপনী বার্তায় জানিয়েছেন, ‘বিগ বস ১৮’-য় তিনি আর সলমন একসঙ্গে।

নব্বইয়ের দশকে শিল্পা বলিউডে ‘সোনার মেয়ে’র তকমা পেয়েছিলেন। তাঁর নাচ, লাস্য, অভিনয় তাঁকে অন্যদের থেকে আলাদা করেছিল। নম্রতা শিরোদকরের দিদি তাঁর সময়ে মায়ানগরীতে রীতিমতো রাজত্ব চালিয়েছেন। মাঝে লম্বা বিরতি। ২০১৩-য় শিল্পা ছোট পর্দায় হিন্দি ধারাবাহিক ‘এক মুঠ্‌ঠি আসমান’-এ অভিনয় করেন। ‘কমলা বাই’ চরিত্রে যথারীতি তিনি ফের আলাদা করে সকলের নজর কাড়েন। ৫৪ বছরেও যে তাঁর জৌলুসে ভাটা পড়েনি, প্রমাণ তাঁর সাম্প্রতিক স্থিরচিত্র। সদ্য প্রকাশ্যে আসা বিজ্ঞাপনী ঝলকও সেই কথাই বলছে। রবিবার সলমনের সঞ্চালনায় রিয়্যালিটি শো-এর প্রিমিয়ার, সেখানেই একসঙ্গে দেখা যাবে তাঁদের।

শারদ নবরাত্রির উদ‌্‌যাপন শুরু হয়েছে। সামনের সপ্তাহ জুড়ে উৎসবের মরসুম। তার আগে শিল্পার তরফ থেকে তাঁর অনুরাগীরা এই খবর পেয়ে দারুণ খুশি। অভিনেত্রী শুভেচ্ছার বন্যায় ভাসছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shilpa Shirodkar Salman Khan Big Boss 18
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE