Advertisement
০৪ জুলাই ২০২৪
Richa Chadha supports Deepika Padukone

‘পুরুষেরা কোনও জ্ঞান দেবেন না’, অন্তঃসত্ত্বা দীপিকার হয়ে এ বার সমাজমাধ্যমে সরব রিচা চড্ডা

হাই হিল জুতো পরায় সমালোচিত হচ্ছেন অভিনেত্রী। এ বার দীপিকার হয়ে সরব হলেন অভিনেত্রী রিচা চড্ডা।

Actress Richa Chadha supports Deepika Padukone as she is being trolled

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন, (ডান দিকে) রিচা চড্ডা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২৪ ১৯:৪৫
Share: Save:

সেপ্টেম্বরেই আসছে পরিবারের নতুন সদস্য। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ করার পর থেকে নেটাগরিকদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। কখনও নেটাগরিকের একাংশ দাবি করছে, দীপিকার স্ফীতোদর মোটেই আসল নয়। আবার কখনও হাই হিল জুতো পরায় সমালোচিত হচ্ছেন অভিনেত্রী। এ বার দীপিকার হয়ে সরব হলেন অভিনেত্রী রিচা চড্ডা।

রিচাও অন্তঃসত্ত্বা। খুব শীঘ্রই কোলে আসছে প্রথম সন্তান। তাই অন্তঃসত্ত্বা মহিলাদের উদ্দেশে নেটাগরিকের নেতিবাচক মন্তব্য মেনে নিতে নারাজ তিনি। বিশেষ করে কোনও পুরুষের থেকে কোনও রকম ‘জ্ঞান’ শুনবেন না বলে স্পষ্ট করেছেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে কালো রঙের পোশাকের সঙ্গে কালো রঙের হিল জুতো পরেছিলেন দীপিকা। কেন অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি এমন জুতো পরেছেন, এই নিয়ে প্রশ্ন তুলতে থাকেন নেটাগরিকেরা।

দীপিকার সমর্থনে এক নেটপ্রভাবী একটি পোস্ট করেন সমাজমাধ্যমে। নিজের ইচ্ছে মতো পোশাক পরার স্বাধীনতা দীপিকার রয়েছে এবং এই নিয়ে কারও কোনও পরামর্শ দেওয়ার প্রয়োজন নেই। এমন দাবি করেন সেই নেটপ্রভাবী। সেই পোস্টের তলায় গিয়ে মন্তব্য করেন রিচা। তিনি লেখেন, “যাঁদের জরায়ু নেই, তাঁদের কোনও জ্ঞান দিতে হবে না।”

উল্লেখ্য, আসন্ন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতেও এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছেন দীপিকা। সেই ছবির প্রচার নিয়ে এই মুহূর্তে অভিনেত্রী ব্যস্ত। অন্য দিকে রিচাকে কিছু দিন আগেই দেখা গিয়েছে সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ওয়েব সিরিজ় ‘হীরামন্ডি’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chadha Deepika Padukone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE