Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Shakib Khan

শাকিব খানকে বিয়ে করবেন না! কী কারণ, মুখ খুললেন নায়িকা মিষ্টি জান্নাত

কোনও ডাক্তার পাত্রীকে পছন্দ করেছেন শাকিব। সেই পাত্রী নাকি ঢালিউডের অভিনেত্রী মিষ্টি জান্নাত। তারকাকে বিয়ে করার প্রসঙ্গে কী বললেন মিষ্টি?

Actress Misty jannat refuse to marry shakib khan

(বাঁ দিকে) শাকিব খান (মিষ্টি জান্নাত)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৪ ২১:৪০
Share: Save:

তৃতীয় বার বিয়ে করতে চলেছেন শাকিব খান। গত মাস থেকে এই চর্চায় মুখরিত বাংলাদেশের সিনেমাপাড়া বা ঢালিউড। শোনা যাচ্ছিল, কোনও ডাক্তার পাত্রীকে পছন্দ করেছেন শাকিব। সেই পাত্রী নাকি ঢালিউডের অভিনেত্রী মিষ্টি জান্নাত। তবে ডান্নাত জানান, শাকিবকে তিনি বিয়ে করছেন না। আবার বিয়ে করতেও পারেন সেই সম্ভাবনাও জিইয়ে রেখেছেন তিনি।

ইদানীং শাকিবের সঙ্গে ঘন ঘন নাকি দেখা হচ্ছে তাঁর। এই প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘‘আমি একজন অভিনেত্রী। সেই সঙ্গে ডাক্তারও। আমার সঙ্গে শাকিবের ভালই পরিচয় আছে। অনেকেই ভাবছেন, শাকিবের সঙ্গে আমার বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। আবার ভাল লেগে গেলে করতেও পারি, কিছু বলা যায় না। এটা সময় বলবে। তবে বিয়ের বিষয়ে এখন কিছু না বললেও আমি এটা বলতে পারি, সম্প্রতি আমার সঙ্গে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব কলকাতায় আছে। কিছু দিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম আমার একটি কাজের জন্য। আবারও একটা কাজে কলকাতায় খুব শিগগিরই যাব।’’

শাকিবকে বিয়ের প্রসঙ্গে ‘হ্যাঁ’ বলেননি ঠিকই, কিন্তু সরাসরি নাও করেননি অভিনেত্রী-চিকিৎসক মিষ্টি। জানিয়েছেন, তিনিও খুব শীঘ্রই তিনি বিয়ে করবেন। হতে পারে এ বছরের শেষে অথবা আগামী বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE