Advertisement
০৮ জুলাই ২০২৪
Hina Khan

কাজ হারালেন ক্যানসার আক্রান্ত হিনা! তাঁর বদলে কোন অভিনেত্রীকে নিলেন নির্মাতারা?

গত ২৮ জুন, ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যানসারে আক্রান্ত।

Actress Hina Khan replaced by another actress in her upcoming show

হিনা খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৬:১৯
Share: Save:

স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান। কয়েক মাস আগেও সব ঠিক ছিল। প্রস্তুতি নিচ্ছিলেন নিজের ওয়েব সিরিজ় ‘রাপচিক রিতা’-এর জন্য। এক আইনজীবীর চরিত্রে অভিনয় করার কথা ছিল হিনার। কিন্তু আকস্মিক বদলে গিয়েছে তাঁর জীবনযাপনের ছন্দ। এ বার আগামী কাজ থেকেও বাদ পড়লেন অভিনেত্রী।

জানা যাচ্ছে, ‘রাপচিক রিতা’-র জন্য হিনার বদলে অন্য এক অভিনেত্রীকে বেছে নিয়েছেন নির্মাতারা। হিনার পরিবর্তে এ বার সেই চরিত্রে দেখা যাবে ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী অদা শর্মাকে। হিনার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই এই সিদ্ধান্ত নিয়েছেন সিরিজ়ের নির্মাতার।

গত ২৮ জুন, ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর নিজেই প্রকাশ করেন হিনা। অভিনেত্রী জানান, তিনি তৃতীয় পর্যায়ের স্তন ক্যানসারে আক্রান্ত। ইতিমধ্যেই প্রথম কেমো নিয়েছেন তিনি। কেমো নেওয়ার পরে নিজে হাতে সাধের লম্বা চুলও কেটে ফেলেছেন। এই কঠিন সফরের নানা মুহূর্ত সমাজমাধ্যমে তুলে ধরছেন অভিনেত্রী।

চুল কাটার সঙ্গে মাথার মুকুট খুলে ফেলার তুলনাও করেছেন হিনা। অভিনেত্রী সমাজমাধ্যমের পোস্টে লিখেছেন, “বহু মানুষ এই কঠিন রোগের সঙ্গে লড়ছেন। বিশেষ করে মহিলাদের জন্য এই লড়াই আরও কঠিন। আমাদের জন্য চুলটাই মুকুটের মতো। এই মুকুট আমরা কখনওই খুলে ফেলতে চাই না। কিন্তু কঠিন লড়াই লড়তে গেলে নিজের গর্ব ও নিজের মুকুট মাথা থেকে খুলে ফেলতে হয়। এই লড়াই জিততে গেলে কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আর আমি এই লড়াই জয় করার সিদ্ধান্ত নিয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hina Khan Adah Sharma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE