Advertisement
০৯ জুলাই ২০২৪
Aparajita Adhya

ভাল রেটিং সত্ত্বেও কেন বন্ধ হল ‘জল থই থই ভালবাসা’, প্রশ্ন তুললেন ‘ক্ষুব্ধ’ অপরাজিতা আঢ্য

ম্যাজিক মোমেন্ট প্রযোজিত ‘জল থই থই ভালবাসা’-র জায়গায় শুরু হয়েছে হানি বাফনা ও সোনামণি দাস অভিনীত ধারাবাহিক ‘শুভ বিবাহ’।

Actress Aparajita Adhya talks abou Jol Thoi Thoi Bhalobasha and why the serial has stopped

অপরাজিতা আঢ্য। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১৫:২৯
Share: Save:

টিআরপি তালিকায় অধিকাংশ সপ্তাহে প্রথম দিকেই থাকত ম্যাজিক মোমেন্টস প্রযোজিত ধারাবাহিক ‘জল থই থই ভালবাসা’। কিন্তু হঠাৎই বন্ধ হল সেই ধারাবাহিক। অভিনেত্রী অপরাজিতা আঢ্য ও অনুষা বিশ্বনাথের এই ধারাবাহিক সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে। কিন্তু তাও কেন এই ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নিল নির্দিষ্ট চ্যানেল? আনন্দবাজার অনলাইনকে জানালেন অপরাজিতা।

ছোট পর্দার নিয়মে নানা বদল হয়েছে বলে জানান অপরাজিতা। ‘জল থই থই ভালবাসা’র আগে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রীর কথায়, “২০২৩-এ আমি আবার ছোট পর্দার কাজ শুরু করি এবং দেখি কৌশলগত দিকে নানা পরিবর্তন হয়েছে। গত বছর যখন আমি ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ করছিলাম তখনও নিয়ম ছিল যে, ধারাবাহিককে ‘স্লট লিডার’ অর্থাৎ একই সময়ে অন্য চ্যানেলের ধারাবাহিকের থেকে এগিয়ে থাকতেই হবে। তা হলেই ধারাবাহিকটি বেশি দিন চলবে।’’ যদিও টাইম স্লট বদল করতে বলায় সেই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। কিন্তু এক বছরের বেশি চলেছিল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

‘জল থই থই ভালবাসা’ও তেমনই সব সময় এগিয়ে থাকত নিজস্ব স্লটে। অপরাজিতা বলছেন, “আমাদের ধারাবাহিক খুবই ভাল চলছিল। মাঝে তিন সপ্তাহ শুধু পিছিয়ে ছিল। এই তিন সপ্তাহই আমরা শুধু স্লট লিডার হইনি। এর পরেও কেন বন্ধ হয়ে গেল, তা সত্যিই প্রযোজনা সংস্থা ও চ্যানেলের সিদ্ধান্ত।”

ম্যাজিক মোমেন্টস প্রযোজিত ‘জল থই থই ভালবাসা’-র জায়গায় শুরু হয়েছে হানি বাফনা ও সোনামণি দাস অভিনীত ধারাবাহিক ‘শুভ বিবাহ’। অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ধারাবাহিকের নাম না করে অভিনেত্রী বলেন, “আর একটা বিষয় হতে পারে। কোনও নতুন ধারাবাহিক নিয়ে আসার জন্য ভাল স্লটই হয়তো বেছে নেওয়া হয়েছে। অর্থাৎ যে সময়ে ভাল রেটিং নিয়ে ধারাবাহিক চলত, সেই সময়ই নতুন ধারাবাহিক রাখা হয়েছে। এতে নতুন ধারাবাহিকটিও ভাল চলবে।”

‘জল থই থই ভালবাসা’ বন্ধ করে সেই জায়গায় নতুন ধারাবাহিক নিয়ে আসার সিদ্ধান্ত কি ঠিক? উত্তরে অভিনেত্রী বলেন, “পৃথিবীর কোনও কিছুই কি ঠিক? আমাদের সঙ্গে যা যা হয় তার সবই কি ঠিক হয়? এটা হয়তো একটা ব্যবসায়িক পদ্ধতি। তাই ওই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে আসা হল। এখন তো আমরা ধারাবাহিক পাঁছ-ছয় মাস চলবে এই ভাবেই এগোই। সেই অর্থে এটা তো বেশ পুরনো ধারাবাহিক। নয় মাস হয়ে গেল।”

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে অপরাজিতার ছবি ‘এটা আমাদের গল্প’। ফের মানসী সিংহের ‘৫ নম্বর স্বপ্নময় লেন’ ছবিতে অভিনয় করছেন অপরাজিতা। তবে ছবির পুরো গল্পটা এখন শুনে উঠতে পারেননি বলে জানান তিনি। অভিনেত্রী বলছেন, “হারিয়ে যাওয়া সম্পর্ক নিয়ে এই ছবির গল্প এটুকুই জানি। চরিত্রটা চূড়ান্ত পর্যায় কী ভাবে লেখা হয়েছে এখনও বলতে পারব না। জানি আমার স্বামীর চরিত্রে অভিনয় করছেন খরাজদা (খরাজ মুখোপাধ্যায়)।”

হাতে রয়েছে আরও দুটি ছবি ও একটি ওয়েব সিরিজ়ের কাজ। তাঁর কথায়, “এই মুহূর্তে ছোট পর্দার কাজ করছি না। কিন্তু ছোট পর্দা আমার খুব ভাল লাগার জায়গা। আবার অবশ্যই অভিনয় করব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Auddy Television
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE