Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
New Bengali Mega

লুক টেস্টে পাশ করেও নায়িকাবদল! ধারাবাহিক ‘রাঙামাটির তিরন্দাজ’-এ কেন অভীকার জায়গা মনীষা?

লুক টেস্টে উত্তীর্ণ তিনি। তার পরেও কেন নতুন ধারাবাহিক থেকে বাদ পড়়লেন অভীকা মালাকার? খোঁজে আনন্দবাজার অনলাইন।

Image Of Manisha Mondal, Abhika Malakar

(বাঁ দিকে) মনীষা মণ্ডল, অভীকা মালাকার (ডান দিকে)। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৩৫
Share: Save:

স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক। তাদের প্রচার ঝলকও প্রকাশ্যে। তালিকায় সুশান্ত দাসের আগামী ধারাবাহিক ‘রাঙামাটির তিরন্দাজ’। ধারাবাহিকে নায়িকা হিসেবে ইতিমধ্যেই লুক টেস্ট হয় অভীকা মালাকারের। সুশান্তের আগের ধারাবাহিক ‘তোমাদের রানি’র নায়িকা ছিলেন তিনি। এই ধারাবাহিক দিয়েই অভিনয় দুনিয়ায় হাতেখড়ি তাঁর। টেলিপাড়া জানত, তিনিই টেন্ট প্রযোজনা সংস্থার আগামী ধারাবাহিকেরও নায়িকা। কিন্তু, তেমন হয়নি। খবর, লুক টেস্টে উত্তীর্ণ হওয়ার পরেও বাদ পড়েছেন তিনি। তাঁর জায়গায় আসছেন আনকোরা নতুন এক নায়িকা।

কেন লুক টেস্টে পাশ করার পরেও অভীকার জায়গায় নেওয়া হচ্ছে মনীষা মণ্ডলকে?

জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগের চেষ্টা করেছিল প্রযোজকের সঙ্গে। তিনি ফোন ধরেননি। বদলে কথা বলেছেন অভীকা। বাদ পড়ার প্রসঙ্গ তুলতেই তাঁর দাবি, “গ্রামবাংলার একজন তিরন্দাজকে নিয়ে গল্প। তার চলন-বলন, সবই আলাদা। আগের ধারাবাহিকে আমি শহুরে মেয়ে, পেশায় চিকিৎসক। নিজেকে আমূল বদলাতে আমায় বাড়তি প্রশিক্ষণ নিতে হত। যার জন্য আমিই পিছিয়ে গিয়েছি।” তাঁর আরও যুক্তি, সদ্য তাঁর আগের ধারাবাহিক শেষ হয়েছে। একটু বিরতি না নিয়ে সঙ্গে সঙ্গে আর একটি চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়া তাঁর পক্ষে কঠিন। কারণ, তিনি বাকিদের মতো পোড়খাওয়া অভিনেত্রী নন, ঝুলিতে মাত্র একটি ধারাবাহিকে কাজ করার অভিজ্ঞতা রয়েছে। এ ছাড়া, পড়াশোনাও শুরু করেছেন আবার। সর্বাগ্রে সেই পর্ব শেষ করতে চান।

মাত্র একটি ধারাবাহিকেই জনপ্রিয় তিনি। ভিন্ন স্বাদের আরও একটি চরিত্রে অভিনয় করলে হয়তো খ্যাতি আরও বাড়ত...। কথা ফুরনোর আগে ঝকঝকে জবাব এল, “ধারাবাহিকের প্রচার ঝলক দেখলাম। মনীষা নতুন হয়েও দুর্দান্ত অভিনয় করছে। আমার মনে হয়, ও এই চরিত্রের জন্য বেশি উপযুক্ত। ওর জন্য শুভেচ্ছা রইল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhika Malakar Star Jalsha Heroin Replacement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE