Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
King movie update

সুজয়ের ছবিতে শাহরুখ-সুহানা জুটি, খল চরিত্রাভিনেতাও চূড়ান্ত, কে তিনি?

শাহরুখ ও সুহানাকে আগেই বেছে নিয়েছিলেন। এ বার ‘কিং’ ছবির খলনায়ককেও খুঁজে পেলেন সুজয়।

According to reports Abhishek Bachchan to be cast in Sujoy Ghosh’s new film starring Shah Rukh Khan and Suhana Khan

(বাঁ দিকে) সুজয় ঘোষ, সুহানা-শাহরুখ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৯:৫১
Share: Save:

সুজয় ঘোষের আগামী ছবিতে শাহরুখ খান ও সুহানা খান যে এক সঙ্গে অভিনয় করছেন সে খবর আগেই জানা গিয়েছে। এ বার এই অ্যাকশন ছবিতে খল চরিত্রাভিনেতার নামও এল প্রকাশ্যে।

গত বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো অ্যাকশনে ভরপুর ছবি দর্শককে উপহার দিয়েছেন শাহরুখ। আরও এক বার অ্যাকশন অবতারেই ধরা দিতে চলেছেন তিনি। ছবির নাম ‘কিং’ এই প্রথম ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন কন্যা সুহানা। এত দিন ছবির খলচরিত্রটির সন্ধানে ছিলেন সুজয়। শোনা যাচ্ছে, চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পর অবশেষে সেই অভিনেতাকে খুঁজে পেয়েছেন পরিচালক। সূত্রের দাবি, ছবিতে খলচরিত্রের জন্য সুজয়ের পছন্দ অভিষেক বচ্চন।

According to reports Abhishek Bachchan to be cast in Sujoy Ghosh’s new film starring Shah Rukh Khan and Suhana Khan

অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

এর আগে সুজয়ের ‘বব বিশ্বাস’ ছবিতে নামভূমিকায় অভিনয় করেছিলেন অভিষেক। এ বারেও নাকি জটিল অথচ বুদ্ধিদীপ্ত একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। অতীতে শাহরুখের সঙ্গেও ‘কভি অলবিদা না কেহনা’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে অভিনয় করেছিলেন অভিষেক। কিন্তু এই প্রথম বাদশার সঙ্গে তিনি সম্মুখ সমরে নামতে চলেছেন।

ছবিটি প্রযোজনা করছেন সিদ্ধার্থ আনন্দ। সূত্রের দাবি, ছবিতে অভিষেককে নতুন লুকে হাজির করতে চাইছেন তিনি। শোনা যাচ্ছে, এই মুহূর্তে ছবির প্রস্তুতি চলছে জোরকদমে। বছরের শেষে এই ছবির শুটিং শুরু হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE