Advertisement
২২ অক্টোবর ২০২৪
Aishwarya-Abhishek

অভিষেক নাকি ঠকিয়েছেন ঐশ্বর্যাকে! ক্যামেরা দেখামাত্রই হাত জোড় করে কী বললেন অভিনেতা?

সম্প্রতি সমাজমাধ্যম জুড়ে কেবলই অভিষেকের জীবনে তৃতীয় ব্যক্তি নিমরতকে নিয়ে নানা চটুল মিম ঘুরছে। এর মাঝে মুম্বই বিমানবন্দরে দেখা মিলল জুনিয়র বচ্চনের।

কী এমন করে বসলেন অভিষেক বচ্চন?

কী এমন করে বসলেন অভিষেক বচ্চন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৪ ১২:১১
Share: Save:

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্কে ফাটলের কথা বেশ কিছু দিন ধরেই ঘুরপাক করছিল বিভিন্ন মহলে। কেন দূরত্ব তা নিয়ে তৈরি হয়েছিল ধন্দ। তার পরই সামনে এল এক চাঞ্চল্যকর তথ্য। শোনা যাচ্ছে, অভিষেকের জীবনেই নাকি এসেছেন অন্য কেউ। অভিনেত্রী নিমরত কৌরের সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি সংসারে অশান্তি। ‘দশভি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিষেক ও নিমরত। এই ছবির শুটিং থেকেই মন দেওয়া-নেওয়ার শুরু। তার পরই নাকি বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে একা থাকার সিদ্ধান্ত নিয়েছেন ঐশ্বর্যা। সম্প্রতি সমাজমাধ্যম জুড়ে কেবলই অভিষেকের জীবনে তৃতীয় ব্যক্তি নিমরতকে নিয়ে নানা চটুল মিম ঘুরছে। এর মাঝে মুম্বই বিমানবন্দরে দেখা মিলল জুনিয়র বচ্চনের। আলোকচিত্রীদের দেখামাত্রই বিরক্ত হলেন তিনি। এমনিতে ঠান্ডা মাথার মানুষ অভিষেক। সমাজমাধ্যমে কেউ তাঁকে ট্রোল করলেও কখনও মেজাজ হারাতে দেখা যায়নি তাঁকে। কিন্তু এ বার কী এমন করে বসলেন অভিষেক?

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা যায় অভিষেককে। তিনি রওনা দিচ্ছিলেন লন্ডনের পথে, তাঁর আসন্ন ছবি ‘হাউসফুল ৫’-এর শুটিংয়ে। বিমানবন্দরে তাঁকে দেখামাত্রই যেন হুড়োহুড়ি পড়ে যায় আলোকচিত্রীদের মধ্যে। তাঁর হাঁটাচলা, অভিব্যক্তি ক্যামেরাবন্দি করতে ব্যস্ত হয়ে পড়েন তাঁরা। এই ঘটনায় বেশ বিরক্ত হয়ে অভিষেক বলেন, “ব্যস ভাই, অনেক হয়েছে, বন্ধ করুন।” তত ক্ষণে অবশ্য তাঁর দু’হাতের পাতা জড়ো হয়ে গিয়েছে। আপাত-ভদ্রতা ভুলতে পারেননি ছোট বচ্চন। ‘হাউসফুল ৫’ ছবিতে অভিষেক ছাড়াও দেখা যাবে অক্ষয় কুমার, অনিল কপূর, নানা পটেকর, চাঙ্কি পাণ্ডের মতো অভিনেতাদের। তবে সম্প্রতি তাঁকে নিয়ে যে গুঞ্জন চলছে সেই বিষয়ে তিনি যে বেশ বিরক্ত, তা স্পষ্ট বুঝিয়ে দিলেন অভিষেক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE