Advertisement
০৪ অক্টোবর ২০২৪
New Film Announcement

ফের বিতর্কে জড়াতে অরুচি, এ বার নাকি প্রেমে ফিরতে চান কঙ্গনা! সঙ্গী সেই মাধবন?

উৎসবের আবহে আনন্দ এল রাইয়ের বড় ঘোষণা। ‘তনু ওয়ে়ডস মনু ৩’ নিয়ে ফিরছেন তিনি।

Image Of Kangana Ranaut, R Madhavan

প্রেমে ফিরছেন কঙ্গনা রানাউত, আর মাধবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৯:৫৯
Share: Save:

অনেক বিতর্ক হয়েছে। এ বার প্রেমে ফেরা যাক! উদ্‌যাপনের আবহে বুঝি এমনই ভাবনা তাঁর মনে উঁকি দিয়েছে? বলিউড বলছে, কিছুই অসম্ভব নয়। কারণ, বিজেপি বিধায়ক কঙ্গনা রানাউতের মর্জি বোঝা দায়। এই তিনি ‘ইমার্জেন্সি’ ছবির কারণে বিতর্কের মধ্যমণি, সেই তিনিই নাকি ফের যাবতীয় তর্ক সরিয়ে রোম্যান্টিক মেজাজে ফিরতে চলেছেন। সৌজন্যে আনন্দ এল রাইয়ের ‘তনু ওয়েডস মনু ৩’। উৎসবের আবহে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে এই ঘোষণা স্বাভাবিক ভাবেই কঙ্গনার অভিনয়ের অনুরাগীদের মন ভাল করে দিয়েছে।

কারা থাকবেন ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় পর্বে? পরিচালক-প্রযোজকের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণায় জানানো হয়েছে, কঙ্গনার সঙ্গী আর মাধবন অবশ্যই থাকছেন। থাকবেন আগের দুই পর্বের অভিনেতারাও। একই সঙ্গে এই প্রজন্মকে জুড়তে এখনকার কিছু জনপ্রিয় মুখও জায়গা করে নেবেন। তৃতীয় পর্বের গল্প লিখতে আনন্দকে সহযোগিতা করেছেন হিমাংশু শর্মা। উল্লেখ্য, গোটা ২০২৩ জুড়ে ঘুরিয়ে ফিরিয়ে শোনা গিয়েছিল, ‘তনু ওয়েডস মনু ৩’ আসছে। যদিও আনন্দের মুখ থেকে কোনও কথা কেউ শোনেননি। পাশাপাশি, তিনি করবেন না, এমন বক্তব্যও কাউকে জানাননি।

আরও জানা গিয়েছে, ছবিটি সম্ভবত আগামী বছর শুটিং ফ্লোরে যাবে। তার আগে রাই ‘তেরে ইশক মে’ ছবির শুটিং শেষ করবেন। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ধনুশ। তবে ‘তনু ওয়েডস মনু ৩’ নিয়ে আনন্দ ঘোষণা করলেও ‘বিতর্কের রানি’র মুখ থেকে এখনও কিছু শোনা যায়নি। বলিউড আপাতত তাঁর বক্তব্য শোনার জন্য মুখিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE