Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Aamir Khan

সিনেমাকে বিদায় জানাতে চাইছেন আমির! অভিনেতার মন্তব্য ঘিরে জল্পনা, নেপথ্যে কোন কারণ?

বক্স অফিসে ‘লাল সিংহ চড্ডা’র ভরাডুবির পর অভিনয় থেকে বিরতির ঘোষণা করেন আমির খান। আরও এক বার তিনি সিনেমা থেকে সরে দাঁড়াতে চাইছেন।

Image of  actor Aamir Khan

আমির খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৮:৩০
Share: Save:

সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন আমির খান! অভিনেতার মন্তব্য ভাইরাল হয়েছে। সমাজমাধ্যমে শুরু হয়েছে চর্চা। হঠাৎ কেন এ রকম মন্তব্য করলেন বলিউডের ‘মিস্টার পারফেরকশনিস্ট’।

সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তী তাঁর পডকাস্ট শো (‘চ্যাপ্টার ২’) এর নতুন পর্বের প্রথম ঝলক প্রকাশ করেছেন। এই পর্বে তাঁর অতিথি আমির। প্রোমোতে দেখা যাচ্ছে একাধিক বিষয় নিয়ে রিয়ার প্রশ্নের উত্তর দিচ্ছেন আমির। সেখানে যেমন তাঁর কেরিয়ারের দ্বিতীয় ইনিংস রয়েছে, তেমনই শাহরুখ খান এবং সলমনে খানের থেকে তাঁকে দেখতে ভাল কি না, সে প্রসঙ্গেও নিজের মতামত জানিয়েছেন আমির। একই সঙ্গে তিনি সিনেমা থেকে সরে দাঁড়ানোর কথাও বলেন। আমির বলেন, “আমাকে এ বার ছবি থেকে সরতে হবে।” আমিরের মন্তব্য শুনে রিয়া বলেন, “মিথ্যে কথা।” কিন্তু আমির তখনও তাঁর মন্তব্য থেকে সরতে নারাজ। তাঁর কথায়, “আমি সত্যি বলছি।” আমিরের মন্তব্য ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। অনেকেই জানতে চেয়েছেন, অভিনেতা হঠাৎ কেন অভিনয় থেকে দূরে সরে যেতে চাইছেন।

২০২২ সালে মুক্তি পায় আমির অভিনীত ছবি ‘লাল সিংহ চড্ডা’। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। তার পর আমির জানিয়েছিলেন, তিনি অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিতে চান। আমির বলেছিলেন, “আমি বিরতি নিয়ে এখন পরিবারের সঙ্গে একটা সময় কাটাতে চাই।” তখন অভিনেতার মন্তব্য ঘিরে শোরগোল ওঠে। কিন্তু আমির কেন সিনেমাকে বিদায় জানাতে কেন চাইছেন, তার উত্তর লুকিয়ে আছে রিয়ার পডকাস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE