Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Jobs in Paschim Medinipur 2024

দু’টি পদে কাজের সুযোগ পশ্চিম মেদিনীপুরে, দিতে হবে শুধু ইন্টারভিউ

‘মেদিনীপুর কো-অপারেটিভ মিল্ক প্রোডিউসার্স ইউনিয়ন লিমিটেড’-এর তরফে কর্মী নিয়োগ করা হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪
Share: Save:

পশ্চিম মেদিনীপুরে চাকরির সুযোগ। সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

‘মেদিনীপুর কো-অপারেটিভ মিল্ক প্রোডিউসার্স ইউনিয়ন লিমিটেড’-এর তরফে কর্মী নিয়োগ করা হবে। টেকনিক্যাল ইনপুট অফিসার এবং মিল্ক প্রকিওরমেন্ট অফিসার পদে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে তিনটি। উভয় পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। কাজের মেয়াদ এক বছরের। প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। টেকনিক্যাল ইনপুট অফিসার পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ভেটেনারি সায়েন্স/ অ্যানিম্যাল নিউট্রিশন বিষয়ে স্নাতক হতে হবে। মিল্ক প্রকিওরমেন্ট অফিসার পদে আবেদনের জন্য রুরাল ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা থাকতে হবে। উভয় পদের ক্ষেত্রেই প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে এই পদে কর্মী নিয়োগ করা হবে। ১৬ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় সাড়ে ১০টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী নথি লাগবে তা জানতে প্রথমে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE