Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sikkim University Recruitment 2024

সিকিম বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

বিশ্ববিদ্যালয়ের তরফে জানানো হয়েছে, নির্দিষ্ট সময়ের চুক্তির নিরিখে ফিল্ড অ্যাসিস্ট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

Sikkim University.

সিকিম বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৪:৩২
Share: Save:

কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সিকিম বিশ্ববিদ্যালয়ের তরফে ফিল্ড অ্যাসিস্ট্যান্ট হিসাবে স্বল্প সময়ের চুক্তিতে কর্মী নিয়োগ করা হবে। ওই কাজের জন্য এক জনকে নিয়োগ করা হবে।

নৃতত্ত্ব এবং সমাজবিদ্যা বিষয় নিয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। স্নাতকোত্তর স্তরে তাঁর ৫৫ শতাংশ কিংবা তার বেশি নম্বর থাকা প্রয়োজন। এ ছাড়াও তাঁর ফিল্ডে গিয়ে গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

এ ছাড়াও, পদপ্রার্থীদের স্থানীয় ভাষা এবং সিকিমের বিভিন্ন স্থান সম্পর্কে ওয়াকিবহাল হওয়া প্রয়োজন। মোট ছ’মাসের জন্য চুক্তির নিরিখে ফিল্ড অ্যাসিস্ট্যান্ট হিসাবে কাজের সুযোগ মিলবে। ওই মেয়াদ পরবর্তী দু’মাসের জন্য বৃদ্ধি পেতে পারে।

আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এর সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি পাঠাতে হবে। আবেদন জমা দেওয়ার শেষ দিন ৩১ মে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে ৪ জুন। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE