Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Jobs in Presidency University

কেন্দ্র অর্থপুষ্ট প্রকল্পে কাজের সুযোগ প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে, কারা আবেদন করবেন?

কেন্দ্রের অর্থপুষ্ট প্রকল্পে পোস্ট ডক্টরাল ফেলো হিসাবে কাজের সুযোগ। নিযুক্তকে প্রতি মাসে ফেলোশিপ হিসাবে ৬৭ হাজার টাকা দেওয়া হবে।

Presidency University.

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৭:২১
Share: Save:

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ হেলথ সায়েন্সেস-এর একটি গবেষণা প্রকল্পে পোস্ট ডক্টরাল ফেলো প্রয়োজন। শূন্যপদ একটি।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ হেলথ সায়েন্সেস-এর কো-অর্ডিনেটর তথা সহকারী অধ্যাপক পিয়ালি মুখোপাধ্যায় জানিয়েছেন, বিভাগের সহকারী অধ্যাপক অর্পিতা কোনার ওয়েলকাম ট্রাস্ট ইন্ডিয়ার সদস্য। ওই সংস্থা এবং কেন্দ্রের ডিপার্টমেন্ট অফ বায়োটেকনোলজির আর্থিক অনুদানপ্রাপ্ত একটি প্রকল্পে পোস্ট ডক্টরাল ফেলো প্রয়োজন। প্রসঙ্গত, সংশ্লিষ্ট প্রকল্পের প্রিন্সিপাল ইনভেস্টিগেটর হলেন অর্পিতা।

মোট এক বছরের চুক্তিতে ওই কাজে বহাল রাখা হবে। আগ্রহীদের লাইফ সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে পিএইচডি হতে হবে। মলিকিউলার কিংবা বিহেভিয়ারাল নিউরোসায়েন্সে গবেষণার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তবে স্টিরিয়োট্যাক্সিক সার্জারি এবং ইলেক্ট্রোফিজ়িয়োলজি নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। মাসিক পারিশ্রমিক ৬৭ হাজার টাকা।

ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আগামী ২১ অগস্ট বেলা সাড়ে ১১টা নাগাদ হবে ইন্টারভিউ। এর জন্য ইমেল মারফত ১৯ অগস্টের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE