Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
PBSSD Recruitment 2024

পশ্চিমবঙ্গ সোসাইটি ফর স্কিল ডেভেলপমেন্টে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে এমবিএ ডিগ্রি থাকতে হবে।

পিবিএসএসডিতে কর্মখালি।

পিবিএসএসডিতে কর্মখালি। পিবিএসএসডি-র ওয়েবসাইট থেকে সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৮
Share: Save:

রাজ্য সরকারের অধীনস্থ টেকনিক্যাল এডুকেশন, ট্রেনিং অ্যান্ড স্কিল ডেভেলপমেন্টের তরফে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে পশ্চিমবঙ্গ সোসাইটি ফর স্কিল ডেভেলপমেন্ট (পিবিএসএসডি)-এ রিটেনার কনসালট্যান্টস নেওয়া হবে। পিবিএসএসডি-র ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রিটেনার কনসালট্যান্টস পদে একাধিক বিভাগে এক্সপার্ট হিসাবে কাজ করতে হবে। আইইসি এবং পাবলিক রিলেশনস, ইন্টারন্যাশনাল প্লেসমেন্ট, ইভেন্ট ম্যানেজমেন্ট, অন্ত্রেপ্রেনিয়োরশিপ ডেভেলপমেন্ট প্রোগ্রাম বিভাগে কাজ করতে হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৫ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে এমবিএ ডিগ্রি থাকতে হবে। প্রার্থীদের ন্যূনতম পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কাজের অভিজ্ঞতার উপর ভিত্তি করে প্রতি মাসে বেতন দেওয়া হবে। যদি কোনও প্রার্থীর ৫ থেকে ১০ বছরের অভিজ্ঞতা থাকে, তাঁকে ৪০ থেকে ৭৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। ১০ থেকে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্নদের ৭৫ হাজার থেকে ১ লক্ষ টাকার মধ্যে বেতন হবে। ১৫ বছরের বেশি অভিজ্ঞতা থাকলে ১ থেকে দেড় লক্ষ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন করবেন কী ভাবে?

প্রার্থীকে পিবিএসএসডি-র ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১৯ ফেব্রুয়ারি। এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পিবিএসএসডি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পিবিএসএসডি-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE