Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
WB Job Vacancy 2024

অ্যাকাউন্ট্যাট নিয়োগ করবে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক বিভাগ, বেতন কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কমার্স (বিকম) পাশ হতে হবে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৩
Share: Save:

পশ্চিম মেদিনীপুর জেলায় কাজের সুযোগ। জেলাশাসক ও কালেক্টরের অফিসের তরফে এই নিয়োগ। সম্প্রতি এই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাকাউন্ট্যাট পদে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে একটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রতি মাসে ১৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর অফ কমার্স (বিকম) পাশ হতে হবে। কম্পিউটারের এমএস ওয়ার্ড, এমএস এক্সেল, এমএস পাওয়ার পয়েন্ট, ট্যালি-সহ কম্পিউটারে অ্যাকাউন্ট্যান্সি সংক্রান্ত বিভিন্ন সফটওয়্যারের কাজ জানা দরকার। সংশ্লিষ্ট বিভাগে সরকারি/বেসরকারি কোনও সংস্থায় তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ২৪ অক্টোবর বিকেল সাড়ে ৫টা পর্যন্ত জমা দেওয়া যাবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিম মেদিনীপুর জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE