Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
IPGMER Kolkata Recruitment 2024

আইপিজিএমইআর কলকাতায় প্রজেক্ট নার্স প্রয়োজন, কারা আবেদন করবেন?

প্রজেক্ট নার্স হিসাবে কাজ করতে আগ্রহীদের ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে।

IPGMER SSKM Hospital.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৭:২৭
Share: Save:

কেন্দ্রের অর্থপুষ্ট প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট নার্স প্রয়োজন। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে ওই পদে কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। এই কাজের জন্য অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। শূন্যপদ একটি।

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চ (আইসিএমআর)-র অর্থপুষ্ট প্রকল্পে কাজের জন্য কর্মী প্রয়োজন। ওই প্রকল্পের নাম ‘ইমপ্লিমেন্টেশন অফ এএমএসপি ইন ভেরিয়াস টারটিআরি কেয়ার সেন্টারস অ্যাক্রস ইন্ডিয়া’।

চুক্তির ভিত্তিতে সংশ্লিষ্ট পদে নার্সিংয়ে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি) অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে তাঁর নাম ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে নথিভুক্ত থাকা প্রয়োজন। কাজের জন্য তাঁকে ৩৫,৫৬০ টাকা মাসিক পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

কাজের মেয়াদ শেষ হবে ৩১ মার্চ, ২০২৫। নিযুক্ত ব্যক্তিকে ওই নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে। আগ্রহীদের ৩ অগস্ট বেলা ১২টার আগে প্রতিষ্ঠানের ডিরেক্টরের অফিসে উপস্থিত থাকতে হবে। ওই দিন ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এ বিষয়ে আরও তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE