Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
NIT Agartala Recruitment 2024

এনআইটি আগরতলায় অ্যাসিসট্যান্ট প্রফেসর পদে কর্মখালি, নিয়োগ ৪৭টি শূন্যপদে

অ্যাসিসট্যান্ট প্রফেসর গ্রেড-১ এবং গ্রেড-২ পদে নিযুক্তদের সপ্তম বেতন কমিশনের দশম, একাদশ এবং দ্বাদশ বেতনক্রম অনুযায়ী গ্রেড পে বাবদ যথাক্রমে ৮,০০০ টাকা, ৭,০০০ টাকা এবং ৬,০০০ টাকা দেওয়া হবে।

NIT Agartala

এনআইটি আগরতলা। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৮:১৬
Share: Save:

ত্রিপুরার ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি), আগরতলায় শিক্ষক পদে কর্মখালি। এ কথা জানিয়ে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। তাতে জানানো হয়েছে, প্রতিষ্ঠানের বিজ্ঞান এবং ইঞ্জিনিয়ারিং শাখার বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে শিক্ষকদের। এর জন্য অনলাইনেই আবেদনপত্র জমা দেওয়া যাবে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে অ্যাসিসট্যান্ট প্রফেসর গ্রেড-১ এবং গ্রেড-২ পদে। মোট শূন্যপদের সংখ্যা ৪৭। প্রতিষ্ঠানের যে বিভাগগুলিতে তাঁদের নিয়োগ করা হবে, সেগুলি হল— সিভিল ইঞ্জিনিয়ারিং, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, বায়ো-ইঞ্জিনিয়ারিং,রসায়ন, গণিত, পদার্থবিদ্যা এবং ম্যানেজমেন্ট, হিউম্যানিটিজ় এবং সোশ্যাল সায়েন্স।

অ্যাসিসট্যান্ট প্রফেসর গ্রেড-১ এবং গ্রেড-২ পদে নিযুক্তদের সপ্তম বেতন কমিশনের দশম, একাদশ এবং দ্বাদশ বেতনক্রম অনুযায়ী গ্রেড পে বাবদ যথাক্রমে ৮,০০০ টাকা, ৭,০০০ টাকা এবং ৬,০০০ টাকা দেওয়া হবে।

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য যোগ্যতার বিভিন্ন মাপকাঠি মূল বিজ্ঞপ্তিতে বিশদ উল্লেখ করা হয়েছে। প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

আগ্রহীদের এর জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ৩০ অগস্ট আবেদনের শেষ দিন। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য চাকরিপ্রার্থীদের মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE