Advertisement
০১ অক্টোবর ২০২৪
Murshidabad Medical College and Hospital Recruitment

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে রয়েছে চাকরির সুযোগ, ইন্টারভিউ কবে?

প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে তিনটি। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি।

Murshidabad Medical College and Hospital

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতাল। ছবি: সংগৃহীত।

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৫:২৩
Share: Save:

মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সায়েন্টিটিস্ট বি, মলিকিউলার বায়োলজিস্ট এবং এমটি ল্যাব পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে তিনটি। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের মাইক্রোবায়োলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। সায়েন্টিটিস্ট বি-র প্রতি মাসে বেতন হবে ৫৬ হাজার টাকা। আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে। মলিকিউলার বায়োলজিস্টরা পাবেন ৪০ হাজার টাকা। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। এমটি ল্যাব পদে বেতন হবে ১৭ হাজার টাকা। এ ক্ষেত্রে প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। ২৫ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে শুরু হবে ইন্টারভিউ। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে আগ্রহীদের। তার জন্য প্রথমে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২০ সেপ্টেম্বর। তবে, ইন্টারভিউয়ের দিনও প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE