Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job Recruitment 2023

একাধিক পদে কাজের সুযোগ মালদহ জেলায়, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল আরবান হেলথ মিশনের তরফে এই পদগুলিতে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদগুলিতে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৬:১১
Share: Save:

মালদহ জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, ফার্মাসিস্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ন্যাশনাল আরবান হেলথ মিশনের তরফে এই পদগুলিতে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদগুলিতে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৩০টি। মেডিক্যাল অফিসার প্রতি মাসে বেতন পাবেন ৬০ হাজার টাকা। ১৮ থেকে ৬২ বছরের মধ্যে বয়স হওয়া দরকার। ২৫ হাজার টাকা মাসিক বেতন হবে স্টাফ নার্সদের। ২১ থেকে ৪০ বছর বয়স থাকতে হবে এই ক্ষেত্রে। ২২ হাজার টাকা বেতন হবে ল্যাবরেটরি টেকনিশয়ানদের। ১৯ থেকে ৪০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে। ২১ থেকে ৪০ বছর বয়সী শুধুমাত্র মহিলা প্রার্থীরা কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করতে পারবেন। তাঁদের বেতন হবে মাসে ১৩ হাজার টাকা। ফার্মাসিস্টের বেতন হবে ২২ হাজার টাকা। ২১ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ যাওয়া প্রয়োজন। সেখান থেকেই বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। পাশাপাশি আবেদনমূল্য জমা দেওয়া দরকার। রেজিস্ট্রেশন করার শেষ দিন ১০ ডিসেম্বর। টাকা জমা দেওয়ার শেষ দিন ১১ ডিসেম্বর এবং সম্পূর্ণ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১২ ডিসেম্বর।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment Malda Govt Job 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE