Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
NBU Recruitment 2024

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে কাজের সুযোগ, যোগ্যতামান কী? আবেদন কী ভাবে?

বিশ্ববিদ্যালয়ের নেপালি বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট ম্যানেজার, সিনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট এবং লিয়াজ়োঁ অফিসার হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

North Bengal University.

উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০১
Share: Save:

রাজ্যের সরকারি বিশ্ববিদ্যালয়ে কর্মখালি। এই মর্মে সদ্যই একটি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়। সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের নেপালি বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য মোট চার জন কর্মী প্রয়োজন। তাঁদের প্রজেক্ট ম্যানেজার, সিনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট এবং লিয়াজ়োঁ অফিসার পদে নিয়োগ করা হবে।

প্রজেক্ট ম্যানেজার হিসাবে নেপালি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে তাঁর চার বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মাসিক বেতন ৭৫ হাজার টাকা।

লিঙ্গুইস্টিক অফ নেপালি বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তি সিনিয়র রিসার্চ অ্যাসিস্ট্যান্ট হিসাবে কাজের সুযোগ পাবেন। তাঁর অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। মাসিক বেতন ৫০ হাজার টাকা।

লিঙ্গুইস্টিক অফ নেপালি বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে জুনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে নিয়োগ করা হবে। মাসিক বেতন ৪০ হাজার টাকা। প্রার্থীর অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

মার্কেটিং বিষয়ে মাস্টার অফ বিজ়নেস অ্যাডমিনিস্ট্রেশন (এমবিএ) কিংবা নেপালি/লিঙ্গুইস্টিক বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিকে লিয়াজ়োঁ অফিসার হিসাবে নিয়োগ করা হবে। মাসে বেতন মিলবে ৪০ হাজার টাকা।

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লেখিত পদে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করা হবে। এর জন্য আগ্রহীদের ২৩ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের নেপালি বিভাগে বেলা ১১টার মধ্যে উপস্থিত হতে হবে। সঙ্গে রাখতে হবে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতা-সহ আনুষঙ্গিক নথি। এই বিষয়ে আরও জানতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE