Advertisement
০২ অক্টোবর ২০২৪
West Bengal Recruitment 2023

কেন্দ্রীয় অর্থ মন্ত্রকের কলকাতা দফতরে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

আইনে স্নাতকোত্তর প্রার্থীদের নিয়োগ করা হবে। এছাড়াও চার্টাড অ্যাকাউন্ট্যান্ট পদে কাজ করেছেন, এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন।

Aaykar Bhawan, Kolkata.

আয়কর ভবন, কলকাতা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১১:১৮
Share: Save:

কেন্দ্রীয় অর্থ মন্ত্রকের দফতরে কাজ করার সুযোগ। অফিস অফ প্রিন্সিপাল চিফ কমিশনার অফ ইনকাম ট্যাক্সের তরফে স্নাতকোত্তর প্রার্থীদের নিয়োগ করা হবে। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। মোট চার জন কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে।

আইনে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। এছাড়াও চার্টাড অ্যাকাউন্ট্যান্ট পদে কাজ করেছেন, এমন প্রার্থীরাও আবেদন করতে পারবেন। ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। অভিজ্ঞতার নিরিখে ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

প্রার্থীদের স্ক্রিনিং এবং ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করে নেওয়া হবে। পরীক্ষায় বসার জন্য তাঁদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত ফর্ম পূরণ করতে হবে। ডাকযোগে কিংবা ইমেলের মাধ্যমে প্রার্থীদের আবেদনপত্র-সহ ওই ফর্ম এবং নথি পাঠাতে হবে।

১০ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আবেদন এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE