Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Recruitment in Jhargram

ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ করবে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক বিভাগ, শূন্যপদ ১৫

আবেদনের জন্য ২১ থেকে ৪৫ বছর বয়সের মধ্যে হওয়া প্রয়োজন। পাশাপাশি, স্নাতক হতে হবে এবং কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে সার্টিফিকেট থাকতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৬:০৩
Share: Save:

ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে।

ঝাড়গ্রাম জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট ও কালেক্টরের দফতরের তরফ থেকে চুক্তির ভিত্তিতে ডেটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে কর্মী। মোট শূন্যপদ ১৫টি। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা। আবেদনের জন্য ২১ থেকে ৪৫ বছর বয়সের মধ্যে হওয়া প্রয়োজন। পাশাপাশি, স্নাতক হতে হবে এবং কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে সার্টিফিকেট থাকতে হবে। এ ছাড়া, কম্পিউটারে ‘এক্সেল’, ‘ওয়ার্ড’-সহ ‘মাইক্রোসফট অফিস’-এর কাজও জানতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ১৬ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার পর লিখিত পরীক্ষা, কম্পিউটার পরীক্ষা এবং পারসোনালিটি টেস্ট হবে। তার পর বাছাই করা প্রার্থীদের নিয়োগ করা হবে এই পদে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ঝাড়গ্রামের প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE