Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Indian Rail Jobs 2024

কলকাতার রেল হাসপাতালে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

রেলের পূর্বাঞ্চলীয় শাখার হাসপাতালে মেডিক্যাল প্র্যাকটিশনার প্রয়োজন। ওই কাজে সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

B R Singh Hospital.

বিআর সিংহ হাসপাতাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ২০:২৫
Share: Save:

রেলের পূর্বাঞ্চলীয় শাখার হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে চুক্তির ভিত্তিতে নির্দিষ্ট সময়ের জন্য কাজ করতে হবে। এই মর্মে বিআর সিংহ হাসপাতালের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, রানাঘাট হেলথ ইউনিটে মেডিক্যাল প্র্যাকটিশনার প্রয়োজন। ওই পদে চিকিৎসককে নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

সংশ্লিষ্ট কাজে এক বছরের চুক্তিতে বহাল রাখা হবে। যাঁরা ইতিপূর্বে ইন্ডিয়ান রেলওয়ে হেলথ সার্ভিসেস-এর চিকিৎসক হিসাবে কাজ করেছেন, তাঁদের এই পদে নিয়োগ করা হবে। সে ক্ষেত্রে তাঁদের বয়স ৫৩ থেকে ৬২ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়। তবে সরকারি হাসপাতাল থেকে অবসর গ্রহণ করেছেন, এমন চিকিৎসকরাও সংশ্লিষ্ট পদে কাজের জন্য আবেদন করতে পারবেন।

নিযুক্তদের প্রতি মাসে ৭৫ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। আগ্রহীদের একটি ফর্ম পূরণ করে তাঁদের শিক্ষাগত যোগ্যতা, কর্মজীবনের অভিজ্ঞতা সম্পর্কিত সমস্ত তথ্য জমা দিতে হবে। এ ক্ষেত্রে ইন্টার্নশিপের অভিজ্ঞতা তথ্যও পেশ করা আবশ্যক।

পূরণ করা ফর্মটির সঙ্গে অন্যান্য আনুষঙ্গিক নথি নিয়ে শিয়ালদহের বিআর সিংহ হাসপাতালে উপস্থিত থাকতে হবে আগ্রহীদের। ৪ জুন ইন্টারভিউ। ওই বেলা ১১টার আগে পদপ্রার্থীদের উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indian Rail Job Recruitment Medical Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE