Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
NIPER Kolkata Recruitment 2024

নাইপার কলকাতায় কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে সিভিল ইঞ্জিনিয়ার পদে কাজের জন্য কর্মী প্রয়োজন।

National Institute of Pharmaceutical Education and Research, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ (নাইপার), কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২৪ ১১:৩৩
Share: Save:

কলকাতার কেন্দ্রীয় সংস্থায় কর্মখালি। ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের জন্য সিভিল ইঞ্জিনিয়ার প্রয়োজন। কাজ করতে হবে প্রতিষ্ঠানের পানিহাটি এবং কল্যাণীর অ্যাকাডেমিক এবং অ্যাডমিনিস্ট্রেটিভ বিল্ডিংয়ে। শূন্যপদ একটি।

সংশ্লিষ্ট কাজের জন্য ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতক হয়েছেন, এমন কাউকে বেছে নেওয়া হবে। এর জন্য স্নাতক স্তরে থাকতে হবে ৬০ শতাংশের বেশি নম্বর। তবে সরকারি সংস্থা থেকে অবসরপ্রাপ্ত এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার, সুপারিন্টেন্ডেন্ট ইঞ্জিনিয়ার কিংবা আইআইটি, এনআইটি-র মতো সংস্থায় অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ারদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৬৫ বছর। মাসিক পারিশ্রমিক ৫০ হাজার টাকা। ইন্টারভিউ কিংবা স্কিল টেস্টের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য ইমেল মারফত একটি আবেদনপত্র জমা দিতে হবে। ওই আবেদনপত্রের সঙ্গে দাখিল করতে হবে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র-সহ অন্যান্য গুরুত্বপূর্ণ নথি।

আগ্রহীদের ২২ জুনের মধ্যে আবেদন জমা দিতে হবে। ওই দিনের পর আর কোনও আবেদনপত্র গ্রহণ করা হবে না। যাঁদের ইন্টারভিউয়ের জন্য বাছাই করা হবে, তাঁদের সঙ্গে ইমেল মারফত যোগাযোগ করে নেওয়া হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জানতে ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE