Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
WB Food and Supplies Department Recruitment

রাজ্য খাদ্য দফতরে কর্মখালি, কোন কোন পদে নিয়োগ?

সব মিলিয়ে মোট ছ’টি শূন্যপদ রয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৪:১২
Share: Save:

রাজ্য খাদ্য দফতরে চাকরির সুযোগ। ‘গভর্নমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল ফুড অ্যান্ড সাপ্লাইজ় ডিপার্টমেন্ট, খাদ্যশ্রী ভবন’-এর তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনলাইনে জমা দেওয়া যাবে আনবেদনপত্র।

প্রজেক্ট ম্যানেজার, ডেটা অ্যানালিস্ট, ডেভেলপার, আইটি সাপোর্ট পার্সোনেল পদে নিয়োগ করা হবে। সব মিলিয়ে মোট ছ’টি শূন্যপদ রয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। সব পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স বিষয়ে ‘ফার্স্ট ক্লাস’-সহ ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং/ ব্যাচেলর অফ টেকনোলজি অথবা মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং/ মাস্টার অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজার এবং ডেটা অ্যানালিস্ট পদে প্রতি মাসে ২ লক্ষ ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। ডেভেলপার পদে বেতন হবে প্রতি মাসে ৭০ হাজার টাকা। আইটি সাপোর্ট পার্সোনেলরা পাবেন ৪০ হাজার টাকা প্রতি মাসে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে রাজ্য খাদ্য দফতরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। ১৭ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রাজ্য খাদ্য দফতরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE