Advertisement
২৪ অক্টোবর ২০২৪
GRSE Recruitment 2024

কলকাতায় গার্ডেনরিচ শিপবিল্ডার্সে কাজের সুযোগ, নিয়োগ কোন পদে?

সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ২৬ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় রয়েছে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৬:১৬
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা গার্ডেনরিচ শিপবিল্ডার্স অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেড (জিআরএসইএল)-এ কর্মখালি। সম্প্রতি সংস্থার তরফে এই মর্মে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, সংস্থার কলকাতা ইউনিটের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের থেকে শুধুমাত্র অনলাইনে আবেদন গ্রহণ করা হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

সংস্থায় নিয়োগ হবে এইচআর ট্রেনি বা মানব সম্পদ বিভাগীয় শিক্ষানবিশ পদে। মোট শূন্যপদ রয়েছে ছ’টি। ২০২৪-২৫ অর্থবর্ষের জন্য এই নিয়োগ। সংস্থায় নিযুক্তদের এক বছর ধরে প্রশিক্ষণ দেওয়া হবে। নিযুক্তদের পোস্টিং হবে সংস্থার কলকাতা ইউনিটে।

এইচআর ট্রেনি বা মানব সম্পদ বিভাগীয় শিক্ষানবিশ পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ২৬ বছর। সংরক্ষিত শ্রেণিভুক্তদের জন্য ছাড় রয়েছে। নিযুক্তদের সাম্মানিক হবে মাসে ১৫ হাজার টাকা।

সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের স্নাতকের পর হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট/ হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট/ পার্সোনেল ম্যানেজমেন্ট/ ইন্ডাস্ট্রিয়াল রিলেশন্স/ সোশ্যাল ওয়ার্ক/ লেবার ওয়েলফেয়ারে ফার্স্ট ক্লাস নিয়ে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ১৭ নভেম্বর আবেদনের শেষ দিন। এর পর তাঁদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE