Advertisement
০৮ জুলাই ২০২৪
DVC Recruitment 2024

দামোদর ভ্যালি কর্পোরেশনে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

সিনিয়র অ্যাডভাইজ়ার (রেলওয়ে) পদে নিযুক্তকে কলকাতায় সংস্থার সদর দফতরে পোস্টিং দেওয়া হলেও অন্য পদে নিযুক্তদের পোস্টিং হবে দুর্গাপুর এবং বোকারোতে।

DVC

দামোদর ভ্যালি কর্পোরেশন। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৬:৩৯
Share: Save:

কেন্দ্রীয় শক্তি মন্ত্রকের অধীনস্থ সংস্থায় পূর্ণ সময়ের জন্য কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে দামোদর ভ্যালি কর্পোরেশন (ডিভিসি)-এর তরফে। তাতে জানানো হয়েছে, অবসরপ্রাপ্ত সরকারি কর্মীরাই বিভিন্ন পদে আবেদন জানাতে পারবেন। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য অনলাইনে আবেদন জানাতে হবে আগ্রহীদের।

সংস্থায় সিনিয়র অ্যাডভাইজ়ার (রেলওয়ে) এবং অ্যাসোসিয়েট কনসালট্যান্ট (ল্যান্ড লিয়াজ়ো) পদে নিয়োগ হবে। শূন্যপদের সংখ্যা পাঁচ। সিনিয়র অ্যাডভাইজ়ার (রেলওয়ে) পদে নিযুক্তকে কলকাতায় সংস্থার সদর দফতরে পোস্টিং দেওয়া হলেও অন্য পদে নিযুক্তদের পোস্টিং হবে দুর্গাপুর এবং বোকারোতে। প্রথমে এক বছরের জন্য উল্লিখিত পদগুলিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর পর কাজের ভিত্তিতে এই মেয়াদ আরও এক বছর বাড়ানো হতে পারে।

পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। অবসরপ্রাপ্ত কর্মীদের পেনশনের উপর নির্ভর করে নিয়োগের পর সংশ্লিষ্ট পদে পারিশ্রমিকের পরিমাণ ধার্য করা হবে।

উল্লিখিত পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের কেন্দ্রীয় সরকারি / রাজ্য সরকারি/ রাষ্ট্রায়ত্ত / কেন্দ্র বা রাজ্য সরকার অধীনস্থ স্বশাসিত সংস্থার অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে।

আগ্রহীদের এর জন্য সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ২১ জুলাই আবেদনের শেষ দিন। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE