Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
SAIL Govt Jobs 2024

বোকারো স্টিল প্লান্টে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

সংশ্লিষ্ট স্টিল প্লান্টের এভিয়েশন উইংয়ে কোয়ালিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে অনূর্ধ্ব ৪৯ বছর বয়সি ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Bokaro Steel Plant.

বোকারো স্টিল প্লান্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৪ ১৬:৪৪
Share: Save:

স্টিল অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মখালি। এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বোকারো স্টিল প্লান্টের এভিয়েশন উইংয়ে কোয়ালিটি ম্যানেজার পদে কর্মী নিয়োগ করা হবে। মোট তিন বছরের চুক্তিতে ওই পদে কাজ করতে হবে। মোট শূন্যপদ একটি।

সংশ্লিষ্ট পদে এরোনটিক্যাল, মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল, ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ের মধ্যে যে কোনও বিষয়ে স্নাতককে নিয়োগ করা হবে। এ ছাড়াও এয়ারক্রাফ্ট মেনটেনেন্স ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন। তবে, উভয় ক্ষেত্রেই পাঁচ থেকে দশ বছর এয়ারক্রাফ্ট মেনটেনেন্সের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের বয়স ৪৯ বছরের মধ্যে হতে হবে। নিযুক্ত ব্যক্তিকে তাঁর অভিজ্ঞতা এবং দক্ষতার ভিত্তিতে বেতন দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর জন্য ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফর্মটি পূরণ করে সঙ্গে রাখতে হবে।

৩০ মার্চ সকাল ১০টা নাগাদ বোকারোর ইস্পাত ভবনে ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন সকাল ৯টা থেকে দুপুর ২টো পর্যন্ত রেজিস্ট্রেশন করা হবে। ওই সময়ই পদপ্রার্থীদের সমস্ত নথি জমা দিয়ে আবেদন জানাতে হবে। ওই দিনই ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE