Advertisement
২০ মে ২০২৪
IIT Guwahati Recruitment 2024

রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন আইআইটি গুয়াহাটিতে, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেকশনের জন্য রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন। নিযুক্ত ব্যক্তিকে ওই কাজের জন্য প্রতি মাসে ৬৮ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২৪ ১৬:৩০
Share: Save:

কেন্দ্রীয় সরকারি প্রতিষ্ঠানে রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটির তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেকশনের একটি গবেষণা প্রকল্পের জন্য কর্মী প্রয়োজন। রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে ওই কর্মীকে কাজ করতে হবে। শূন্য পদ একটি।

ওই কাজের জন্য অর্গ্যানিক কেমিস্ট্রিতে পিএইচডি করেছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। মোট পাঁচ মাসের চুক্তির ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে।

আগ্রহীদের এর জন্য অনলাইনে ইন্টারভিউ দিতে হবে। ওই ইন্টারভিউ থেকে চূড়ান্ত পদের জন্য বেছে নেওয়া হবে। কাজ চলাকালীন নিযুক্ত ব্যক্তি ৬৮ হাজার ৫৩০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি ১২ মে-র মধ্যে ইমেল মারফত জমা দিতে হবে। প্রাপ্ত আবেদনপত্রের নিরিখে প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। এই বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE